Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ২জনের মৃত্যু

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জানুয়ারি ৩১, ২০২৩, ০৭:৫০ পিএম


নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ২জনের মৃত্যু

ময়মনসিংহের নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় জোহান মিয়া (২২) ও  শরিফ মিয়া (২৬) নামে দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকালে উপজেলার হাটশিরা বাজার টু দেওয়ানগঞ্জ সড়কে হাটশিরা এলাকায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংর্ঘষ ও গত বুধবার সকালে ময়মনসিংহ-টু কিশোরগঞ্জ মহাসড়কের মুশুলী এলাকায় ইজিবাইকের সাথে সিএনজির সংর্ঘষে এ দুটি দুর্ঘটনা ঘটেছে।

জানা যায়, জোহান মিয়ার বাড়ি ময়মনসিংহ সদর এলাকার। জোহান মিয়া মোটরসাইকেলযোগে ময়মনসিংহ থেকে গহাটশিরা এলাকায় আসেন। এসময় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংর্ঘষ ঘটলে ঘটনাস্থলেই জোহান মিয়া নিহত হয়। অপরদিকে গত বুধবার মুশুলী এলাকায় ইজিবাইকের সঙ্গে সিএনজির সংঘর্ষে শরিফ মিয়া নামে গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মঙ্গলবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নান্দাইল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ বলেন, জোহান ব্যক্তিগত কাজে ময়মনসিংহ থেকে মোটরসাইকেল যোগে নান্দাইলে এসে ট্রাকের সাথে সংর্ঘষে নিহত হয়। তার পিতার পরিচয় জানা যায়নি। অপরদিকে নান্দাইল  হাইওয়ে থানার উপপরিদর্শক আবু তালেব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শরিফ মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এআরএস

  
 

Link copied!