Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

পল্লী বিদ্যুতের অফিসে ঝুলছিল নিরাপত্তা কর্মীর মরদেহ

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ প্রতিনিধি :

ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০১:৫৪ পিএম


পল্লী বিদ্যুতের অফিসে ঝুলছিল নিরাপত্তা কর্মীর মরদেহ

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কামারখন্দ সাব জোনাল অফিস থেকে আব্দুল আলিম (৪৯) নামে এক নিরাপত্তা প্রহরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে মনে করছে পুলিশ। 

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে কামারখন্দ উপজেলার জামতৈল পূর্ব বাজারের পল্লী বিদ্যুতের অফিসের বিল শাখার কক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত নিরাপত্তা প্রহরী আব্দুল আলিম বগুড়া জেলা শহরের ঠনঠনিয়া এলাকার আব্দুস সামাদের ছেলে।

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কামারখন্দ সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) কাজী জসিম উদ্দিন জানান, রাতে নিরাপত্তার দায়িত্বে ছিলেন আব্দুল আলিম। সকালে অফিসের নিচ তলার মুদি দোকানদার অফিসের ভিতরে আব্দুল আলিমের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে আমাদের জানান। আমরা পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহটি উদ্ধার করে। 

কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বিষয়টি নিশ্চিত করে বলেন, কামারখন্দ পল্লী বিদ্যুৎ অফিসের বিলিং শাখা থেকে নিরাপত্তা প্রহরী আব্দুল আলিমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সিসি ফুটেজ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি নিজেই আত্মহত্যা করেছেন। 

ওসি আরও বলেন, মৃত্যুর আগে আলিম একটি চিঠি লিখে গেছেন। সেখানে তিনি অধিক ঋণগ্রস্থ ছিলেন বলে উল্লেখ করেছেন। এবং সে কারনেই আত্মহত্যা করছেন। পরিবারের কোনো অভিযোগ না থাকলে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরএস
 

Link copied!