Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

চাঁদা না পেয়ে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর প্রতিনিধি

এপ্রিল ২৫, ২০২৪, ০৮:১৯ পিএম


চাঁদা না পেয়ে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি মাহবুবুল আলম সোহাগের কাছ থেকে চাঁদা না পেয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে আহত অবস্থায় সোহাগ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ থানা মোড়ে সোহাগের নিজের গার্মেন্টসে এই পিটিয়ে জখম করার ঘটনা ঘটে।

খবর পেয়ে মাহবুবুল আলম সোহাগকে চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে দেখতে ছুটে আসেন এবং ক্ষোভ প্রকাশ করেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সায়েদ সরকারসহ দলীয় নেতাকর্মীরা।

ছাত্রলীগের সাবেক এই নেতা মাহবুবুল আলম সোহাগ বলেন, সামনের উপজেলা নির্বাচনের জন্য আমি নাকি একজনের থেকে ৫ লাখ টাকা এনেছি। সেই টাকা এখনি বের করে দিতে। এরপর আমাকে আর কোন কথা বলার সুযোগ না দিয়েই জাহাঙ্গীর পালোয়ানের নেতৃত্বে আলমগীর হোসেন আলো, মোসাদ্দেক হোসেন, নাসিরসহ অজ্ঞাত ২০/২৫ জন সঙ্ঘবদ্ধভাবে পূর্ব পরিকল্পিতভাবে এই চাঁদার টাকা না পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে আমাকে হামলা চালিয়ে জখম করে।

অভিযোগ প্রসঙ্গে জাহাঙ্গীর পালোয়ানের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক আসিবুল হাসান বলেন, সোহাগ নামের ওই রোগীকে আমরা নিবিড় পর্যবেক্ষণের জন্য দ্রুত ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারে ভর্তি নিয়েছি।

এ বিষয়ে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার ওসি মো. সাইদুল ইসলাম বলেন, এখনো এ ধরনের ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইএইচ

Link copied!