Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

মানিকছড়িতে ৪ সন্তানের জননীর আত্মহত্যা

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৭:৪৩ পিএম


মানিকছড়িতে ৪ সন্তানের জননীর আত্মহত্যা

খাগড়াছড়ির মানিকছড়িতে অবসরপ্রাপ্ত আনসার ব্যাটালিয়ন সদস্যের স্ত্রী ৪ সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমাবর (৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার তিনটহরী ইউনিয়নের বড়ডলু মুসলিম পাড়া এলাকা এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানান যায়, অবসরপ্রাপ্ত আনসার ব্যাটালিয়ন সদস্য আবদুল করিম’র স্ত্রী ও চার সন্তানের জননী সেলিনা বেগম (৫০) মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের বড়ডলু মুসলিমপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে বসাবাস করে আসছিলেন। 

পারিবারিকভাবে তাদের সংসারে কোনো প্রকার মতানৈক্য না থাকলেও আনসার সদস্যের (আবদুল কমির) অবসরকালীণ টাকায় জমিজমা বর্গা চাষের লভ্যাংশ ও আয়ের বেশির ভাগ তার ভাইদের মাঝে বন্টন করা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মান-অভিমান ছিল। যার ফলে সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে স্বামীর অজান্তে ঘরের পেছনের আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা। প্রাথমিক সুরতাহাল শেষে নিহতের লাশ থানায় নিয়ে আসা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনচারুল করিম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আরএস

Link copied!