Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মোছলেম উদ্দিন আহমদ এমপি,র জানাজা সম্পন্ন

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৭:৫৫ পিএম


মোছলেম উদ্দিন আহমদ এমপি,র জানাজা সম্পন্ন

চট্টগ্রাম–৮ (চান্দগাঁও-‌বোয়ালখালী) আসনের সংসদ সদস্য এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এর ২য় জানাজা সম্পন্ন হয়। এরপর তাঁর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সোমবার (৬ জানুয়ারি)  বিকাল ৫টায়  উপজেলার গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের গার্ড অব অনার শেষে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

এসময়  শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম,সিডিএ সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, পরিষদের সদস্য বোরহান উদ্দীন মো. এমরান, সাবেক দক্ষিণ জেলা আ.লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম,  উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস.এম সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন, পৌরসভার মেয়র জহুরুল ইসলাম, পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল মামুন, ব্যারিষ্টার কফিল উদ্দীন,জাতীয় পার্টির চট্টগ্রাম মহানগরের সাবেক আহ্বায়ক সোলাইমান আলম শেঠ,সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবদুল কাদের সুজন, স্ট্যান্ডার্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জাহেদুল হকসহ দলীয়, বিভিন্ন সামাজিক সংগঠনসহ সর্বস্তরের লোকজন অংশ নেয়।

এর আগে দুপুরে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে তার মরদেহ কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আনা হয়। পরে জানাজার জন্য পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে নেওয়া হয় মরদেহ।

তিনি ২০১৩ সাল থেকে ১০ বছর বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে দীর্ঘ ২৭ বছর তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। ২০১৯ সালের ৭ নভেম্বর চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মইন উদ্দীন খান বাদল মারা গেলে আসনটি শূণ্য ঘোষণা করা হয়। পরে মোছলেম উদ্দিন আহমদ ২০২০ সালের ১৩ জানুয়ারির উপনির্বাচনে চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস‌্য নির্বাচিত হন।

উল্লেখ্য, গত রোববার(৫ ফেব্রুয়ারী)  দিবাগত রাত ১২ টা ৪০ মিনিটের দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। দীর্ঘদিন ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর।

আরএস

Link copied!