Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

চাঁদপুরে রাজমিস্ত্রীর মৃত্যুর ঘটনায় ১০ আসামি কারাগারে

চাঁদপুর প্রতিনিধি   

চাঁদপুর প্রতিনিধি   

ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৯:২৯ পিএম


চাঁদপুরে রাজমিস্ত্রীর মৃত্যুর ঘটনায় ১০ আসামি কারাগারে

চাঁদপুর শহরের জিটি রোড উত্তর বিষ্ণুদী এলাকায় রাজ মিস্ত্রি হাসান ছৈয়ালকে মোবাইল চুরির অপবাদ, মারধর ও  আত্মহননের প্ররোচনায় দায়ের করা মামলার ১০ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে আসামিরা সেচ্ছায় জামিনের জন্য চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সামছুল আলমের আদালাতে হাজির হলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন- শহরের বিষ্ণুদী এলাকার সেলিম খান (৪২), মো. জাহাঙ্গীর গাজী (৪৩), আনোয়ার গাজী (৩২), মোক্তার বেপারী (২৮), হাসান পাটওয়ারী (২৬), মো. সবুজ আখন (২৮), এলেমান বেপারী, (৪৫) সিরাজ গাজী (৫৫), কামাল হোসেন (৩৫) ও মো. মহসীন (৪০)।

বাদী পক্ষের আইনজীবী মজিবুর রহমান ভুঁইয়া বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ২০২২ সালের ২৩ আগস্ট ভোর ৬টার দিকে মৃত হাসান ছৈয়ালের ঘরের সামনে এসে মোবাইল চুরি করেছে অপবাদ দিয়ে আসামিরা সংঘবদ্ধ হয়ে গালমন্দ করে। এক পর্যায়ে তাকে মোবাইল চুরি করেছে অভিযুক্ত করে একটি ঘরে রশি দিয়ে বেধে রাখে এবং হাত পা কেটে ফেলবে হুমকি ধমকি দিতে থাকে। ওইদিন দুপুরে আসামিরা হাসানকে ঘরে আটকে রেখে চলে গেলে সে ভয়ে ঘরে থাকা সিলিং ফ্যানে গামছা ও বেল্ট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহনন করে। সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এই ঘটনায় হাসান ছৈয়ালের পিতা মো. শরীফ ছৈয়াল ওইদিনই চাঁদপুর মডেল থানায় ৮জনের নামসহ অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান তদন্ত শেষে গত ২০২২ সালের ৩০ অক্টোবর ১৪জনকে আসামি করে আদালতে চার্জশীট দাখিল করেন।

মামলায় আসামী পক্ষের আইনজীবী ছিলেন জসিম উদ্দিন পাটওয়ারী।

আরএস
 

Link copied!