Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বরিশাল ব্যুরো  

বরিশাল ব্যুরো  

ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৪:০২ পিএম


বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বরিশালের উজিরপুর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী বাসস্ট্যান্ডের টোল প্লাজার সামনে ফের সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও আহত হয়েছে ৮ জন। 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮ টায় একটি বিএমফ পরিবহন এর বাস এবং এর পেছনে একটি নীল রঙ্গের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ঘ ১৩-৭৭৪৩) দাড়িয়ে ছিল। এমবস্থায় প্রাইভেট কারটি তার সামনে থাকা বিএমফ পরিবহনকে পিছন থেকে ধাক্কা দেয়। বিএমএফ পরিবহনের হেলপার বাসের ক্ষয়ক্ষতি দেখার জন্য বাম পাশে গাড়ি দাড় করান। 

এসময় পয়সার হাট গামী  হাসেম এন্ড সন্স এর লোকাল একটি বাস (বরিশাল মেট্রো-ব ১১-০১১১) পেছন থেকে প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এ ধাক্কার একটি অংশ প্রাইভেট কারের ডান পাশে থাকা ইটের ট্রলিতে লাগে এবং সেটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর পাশের বরিশাল গামী মাহেন্দ্রের (বরিশাল থ ১১-১৩৯৭) উপর ছিটকে পড়ে। দূর্ঘটনার ফলে ৯জন যাত্রী আহত হয়। 

সংবাদ পেয়ে তাৎক্ষণিক উজিরপুর মডেল থানা, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উজিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন। গুরুতর আহত ৪ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শেবাচিমের জরুরী বিভাগের চিকিৎসক মোয়াজ্জেম হোসেন রুবেল বলেন, সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত বাচ্চুকে হাসপাতালের নিয়ে আসার পূর্বেই তিনি মারা যায়। এছাড়াও আরো ৪ জনকে আহত অবস্থায় নিয়ে আসলে আমারা তাদেরকে ভর্তি করি। 

অপরদিকে একই দূর্ঘটনায় আহত ৫ জনকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

আরএস
 

Link copied!