Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কেন্দুয়ায় গাছের সঙ্গে পিকআপের ধাক্কা, প্রাণ গেল চালকের

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

মার্চ ২৩, ২০২৩, ০৩:১৭ পিএম


কেন্দুয়ায় গাছের সঙ্গে পিকআপের ধাক্কা, প্রাণ গেল চালকের

নেত্রকোনার কেন্দুয়া-মদন সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে গ্যাস সিলিন্ডার বাহী পিকআপ ভ্যানের ধাক্কায় চালক নিহত হয়েছেন। এ সময় গাড়িতে থাকা দু‍‍`জন হেল্পার গুরুত্ব আহত হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের কেন্দুয়া- মদন সড়কে গোগ বাজার এলাকায় দুর্ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার জাওলা গ্রামের আব্দুর মোতালিবের ছেলে গাড়ির চালক সুজন মিয়া (৩৫) নিহত হয়।

এসময় গাড়িতে থাকা দু‍‍`জন হেল্পার গুরুত্ব আহত হলে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠায়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত হেল্পার শামীম মিয়ার (২৫) তার বাড়ি নান্দাইল উপজেলার আচারগাঁও গ্রামের লাল মিয়ার ছেলে। এছাড়াও আহত হেল্পার রমজান আলী (২১) একই উপজেলার আচারগাঁও গ্রামের শহীদ মিয়ার ছেলে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন জানান, গ্যাস সিলিন্ডার বাহী পিকআপ ভ্যানটি কেন্দুয়া হয়ে পার্শ্ববর্তী মদন উপজেলা যাওয়ার পথে গোগ বাজার এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই চালক নিহত হয় এবং গাড়িতে থাকা হেল্পার দু‍‍`জন মারাত্মকভাবে আহত হয়।

আরএস

Link copied!