Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী রকি অস্ত্রসহ আবারো গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি

জুন ৩০, ২০১৭, ১০:০৪ এএম


কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী রকি অস্ত্রসহ আবারো গ্রেফতার

কক্সবাজার শহরের আলোচিত রকি বাহিনীর প্রধান শীর্ষ সন্ত্রাসী মিনহাজুল আবেদীন রকিকে আবারো অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৯ জুন) দিবাগত রাত ১১টার দিকে সদরের খুরুশকুল কুলিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ টি ওয়ানশুটার গান এবং ৩ রাউন্ড পয়েন্ট ২২ বোর রাইফেলের গুলি উদ্ধার করা হয়েছে। রকি কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার শফিকুর রহমান ওরফে শফিক্যা চোরার ছেলে।

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, রকি সন্ত্রাসী কান্ড ঘটাতে অবৈধ অস্ত্রসহ অবস্থান করছে-এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যায় র‌্যাব। তার অবস্থান ঘিরে ফেললে অন্যরা পার্শ্ববতী নদীতে লাফিয়ে পালিয়ে যায়। আর রকিকে র‌্যাব অস্ত্রসহ হাতেনাতে গ্রেফতার করে। তার কাছ থেকে ১ টি ওয়ানশুটার গান এবং ৩ রাউন্ড পয়েন্ট ২২ বোর গুলি উদ্ধার করা হয়।

অস্ত্র আইনে মামলা দায়ের করে তাকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার থানার ওসি রনজিৎ বড়–য়া। সন্ত্রাসী রকির বিরুদ্ধে হত্যা, পুলিশ এ্যাসল্ট ও ডাকাতিসহ ১৭ টি মামলা বিচারাধিন রয়েছে বলে উল্লেখ করেন ওসি।