Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

প্রেমের ফাঁদে ফেলে অন্তঃসত্ত্বা প্রেমিকাকে খুনের ঘটনায় মামলা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি

জুন ৩০, ২০১৭, ১১:৫৪ এএম


প্রেমের ফাঁদে ফেলে অন্তঃসত্ত্বা প্রেমিকাকে খুনের ঘটনায় মামলা

কুমিল্লার চান্দিনায় প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকার সঙ্গে দীর্ঘদিন শারিরীক সম্পর্ক করার পর অন্তঃসত্ত্বা প্রেমিকাকে খুনের ঘটনায় প্রেমিক ও তার বাবাসহ তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের পৌরসভাধীন পূর্ব বেলাশহর এলাকায় এ ঘটনার পর রাতে নিহতের পিতা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এদিকে শুক্রবার নিহতের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে নিহত স্কুলছাত্রী সানজিদা অন্তঃসত্ত্বা থাকার আলামত পাওয়া গেছে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা ঘটনার বিবরণ উল্লেখ করে বলেন, খবর পেয়ে আমরা নিহতের বাড়িতে যাই। সেখান থেকে নিহতের লাশ উদ্ধার করে মায়না তদন্ত করা হয়েছে। প্রাথমিক তদন্তে নিহত সানজিদা অন্তঃসত্ত্বা থাকার বিষয়টি নিশ্চিত হই। নিহতের পিতার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, চান্দিনার বেলাশহর এলাকার ইব্রাহীম মিয়ার ছেলে বখাটে সাকিল (১৯) কয়েক বছর যাবৎ একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে দৈহিক মেলামেশা করে। একইভাবে চান্দিনা ডা. ফিরোজা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সানজিদার সাথে একইভাবে সম্পর্ক গড়ে অন্তঃসত্ত্বা করে তুলে। বৃহস্পতিবার দুপুরে পাশের বাড়ির ছাদে উঠে একইভাবে মেলামেশার পর প্রেমিক সাকিল উভয়ে আত্মহত্যা করার পরামর্শ দিয়ে প্রেমিকা সানজিদাকে ২টি কীটনাশক ট্যাবলেট খাওয়ায়।

কিন্তু প্রতারক প্রেমিক সাকিল নিজে না খেয়ে সানজিদাকে শ্বাসরূদ্ধ করে হত্যার চেষ্টা করে। এসময় সানজিদার মা তাকে খোঁজতে ওই বাড়ির ছাদে উঠলে প্রেমিক সাকিল পালিয়ে যায়। আর হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু ঘটে সানজিদার।