Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মাধবপুরে হাসপাতালে অভিযান, জরিমানা-কারাদণ্ড

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২০, ১২:০০ পিএম


মাধবপুরে হাসপাতালে অভিযান, জরিমানা-কারাদণ্ড

হবিগঞ্জ মাধবপুরে বিভিন্ন অনিয়মের অভিযোগে তিতাস হাসপাতাল ও ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

হবিগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাজীব দাশ পুরকায়স্থ ও শামসুদ্দিন মো. রেজা নেতৃত্ব মাধবপুর থানার পুলিশ একটি বিশেষ দল সোমবার (৩০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে মাধবপুরে ঢাকা সিলেট মহাসড়কের পাশে অবস্থিত তিতাস হাসপাতালে অভিযান চালায়।

ঘণ্টাব্যাপী তিতাস হাসপাতালে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। অভিযানে দেখা যায়, এক্স-রে রুমের দরজার লেড শীট ব্যবহার না করা, যথাযথ কাগজ পত্র আপডেট না থাকা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি করা, সেলাইয়ের একজনের ব্যবহৃত সুতা আরেকজনের সেলাইয়ের কাজে ব্যবহার করা ইত্যাদির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী অভিযুক্তকে কে ৫০০০০ টাকা অর্থদণ্ড অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দন্ডিত  করা হয়। 

এছাড়া ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টার এ ল্যাবে মেয়াদোত্তীর্ণ রিয়েজেন্ট এবং প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ২০০০০ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়, হবিগঞ্জ জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাজীব দাস পুরকায়স্থ জানান, ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আমারসংবাদ/কেএস