Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

লোহাগাড়ায় সাড়ে পঁচিশ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি 

ফেব্রুয়ারি ১১, ২০২১, ০৭:৫০ এএম


লোহাগাড়ায় সাড়ে পঁচিশ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক দুটি অভিযান চালিয়ে তিন মাদক পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পঁচিশ হাজার ৫'শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১ টায় চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে একটি যাত্রীবাহি বাস এবং কাভার্ডভ্যানে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

আটক ব্যক্তিরা, কক্সবাজারের টেকনাফ গোলা পাড়ার মৃত সৈয়দ আহমদের পুত্র আবদুল গফুর (৪২), উখিয়া কুতুপালং মৃত আবদুল মাবুধের পুত্র জাহাঙ্গীর প্রকাশ রফিক (১৯) এবং গাজিপুর জয়দেবপুর বারারুল এলাকার মৃত বাচ্চু মিয়ার পুত্র তোফাজ্জল হোসেন (২২)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ১ টায় উল্লেখিত এলাকায় পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম এবং এসআই গোলাম কিবরিয়ার সঙ্গীয় ফোর্স পৃথক অভিযানে একটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে প্রথম দুইজনকে ৫ হাজার ৫'শ পিস এবং একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে এক জনকে ২০ হাজার পিস ইয়াবা নিয়ে আটক করে। এবং আটক মাদক পাচারকারীদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/কেএস