Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে মাদক কারবারিসহ ১৮ জুয়াড়ি গ্রেপ্তার 

কেরানীগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ১১, ২০২১, ০৯:২৫ এএম


কেরানীগঞ্জে মাদক কারবারিসহ ১৮ জুয়াড়ি গ্রেপ্তার 

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের ইকুরিয়া, আগানগর ও কদমতলী এলাকা থেকে ইয়াবা ও গাঁজা কারবারিসহ ১৮জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার  (১১ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-১০ এর মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে বলেন, দক্ষিণ কেরানীগঞ্জে কদমতলী খালপাড় এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় ১৬ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জুয়াড়িরা হলেন- মোঃ সাইদুল শেখ (২৫), মোঃ আলাল (৫০), আব্দুল সামাদ (৩৫), আবছার আলী (৪৩), নূর ইসলাম (৪০), মোঃ রাকিব (১৯), শাহাদাত বয়াতী (৪০), মোঃ মতি মিয়া (৫১),  মোহাম্মদ আলী শেখ (৫৫), মোঃ মহিউদ্দিন শেখ (৩০), মোঃ সোহেল মিয়া (৩৮), নূর ইসলাম (৪৭),  লিটন বেপারী (৪০), মোঃ কামাল (৫৭), মিজানুর (৪৫) ও মোঃ রিপন (৩৮)। 

এ সময় গ্রেপ্তারকৃত নিকট থেকে জুয়া খেলার সরঞ্জাম, এগারটি মোবাইল ফোন ও নগদ ৪৭,১৬০/- (সাত চল্লিশ হাজার একশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ রাত পৌনে নয়টার দিকে আগানগর ইম্পাহানি এলাকা থেকে ১৩০ গ্রাম গাঁজাসহ মোঃ হারুন মিয়া (৪৮) নামের একজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন ও নগদ নয়শত ত্রিশ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও আরেকটি বিশেষ অভিযানে দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকা থেকে ৫৫ (পঁঞ্চান্ন) পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ বাপ্পী (২৩) নামের একজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তার নিকট থেকে একটি মোবাইল ফোন ও নগদ আটশত টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আমারসংবাদ/কেএস