Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

দীঘির সঙ্গে প্রেম; মজার অভিজ্ঞতা, বললেন অমিত হাসান

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৫, ২০২০, ১১:০০ এএম


দীঘির সঙ্গে প্রেম; মজার অভিজ্ঞতা, বললেন অমিত হাসান

বাংলা চলচ্চিত্রে হঠাৎ আলোচনায় আসা নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। কাজে ফিরেই একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন তিনি। 

সম্প্রতি এই প্ল্যাটফর্মে পরিপূর্ণ নায়িকা হিসেবে আবির্ভূত হয়েছেন দীঘি। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে একটি সিনেমার কাজও শেষ করেছেন তিনি। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে।   

 এদিকে এবার দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন দীঘি। যেখানে তার বিপরীতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। ছবিতে তাকে দেখা যাবে অমিত হাসানের প্রেমিকা হিসেবে। 

সিনেমা প্রসঙ্গে দীঘি বলেন, গুণী একজন পরিচালক ঝন্টু আঙ্কেল। তার সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হচ্ছে। এই গল্পটি গ্রামীণ প্রেক্ষাপটের। এখানে আমাকে অমিত আঙ্কেলের প্রেমিকা হিসেবে দেখা যাবে। 

অপরদিকে নতুন প্রজন্মের নায়িকা দীঘির সঙ্গে অভিনয় প্রসঙ্গে অমিত হাসান বলেন, কয়েকটা জেনারেশনের একটা মিলন ঘটে এখানে। দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দু’জনই আমার প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েছে। সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা। 

সিনেমায় আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। 

এদিকে ছবিটি আগামী বছরের যেকোনো দিন মুক্তি পাবে।

আমারসংবাদ/জেডআই