Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

স্বামীকে 'বাহুবলি' আখ্যা দিলেন মাহি

বিনোদন ডেস্ক

জানুয়ারি ২০, ২০২২, ১০:২৫ এএম


স্বামীকে 'বাহুবলি' আখ্যা দিলেন মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি স্বামীসহ ওমরাহ পালন করে দেশে ফিরেছেন তিনি। গত ২৭ ডিসেম্বর এফডিসিতে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়েও অংশ নিয়েছেন তিনি। 

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় এই নায়িকা। স্বামীকে নিয়ে হজ্ব পালনের ছবি, লং ড্রাইভে যাওয়ার ভিডিও কিংবা মধ্যরাতে মিষ্টির কারখানায় যেয়ে মিষ্টি খাওয়া সব চিত্রই দেখা যায় ফেসবুকের পাতায়। 

স্ট্যাটাস দিয়ে স্বামীর প্রতি বিভিন্নভাবে ভালোবাসাও প্রকাশ করেন মাহি। এবার স্বামীকে  স্বামীকে 'বাহুবলি' আখ্যা দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা। 

'বাহুবলি টু : দ্য কনক্লুশন’ সিনেমার একটি দৃশ্যের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে পোস্ট করেছেন মাহি। তিনি লিখেছেন- 'তুমিই আমার বাহুবলি'। ক্যাপশনের নিচে স্বামী রাকিব সরকারকে মেনশন করেছেন নায়িকা।

মাহি আরও লিখেছেন- 'আলহামদুলিল্লাহ, তুমি থাকতে কেউ কোনোদিন আমাকে অসম্মান করতে পারবে না। বটবৃক্ষের মতো এভাবেই মাথার ওপরে থেকো।'

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fda.real.mahi%2Fposts%2F622016662399155&show_text=true&width=500" width="500" height="647" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share"></iframe>[/embed]

গেল ১৫ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিয়েছেন এই নায়িকা। ফেসবুকে তার নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি। অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন মাহি।

প্রসঙ্গত, গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

আমারসংবাদ/এডি