Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নান্দাইলে সিটি এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১০, ২০২০, ০৯:১০ এএম


নান্দাইলে সিটি এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

ময়মনসিংহের নান্দাইল উপজেলার বারুইগ্রাম চৌরাস্তা বাজারে বুধবার বিকালে সিটি এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে লাল ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদিরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, সিটি ব্যাংকের এরিয়া ম্যানেজার আব্দুল্লাহ আল শফিক, মনিটরিং অফিসার মেহেদী হাসান, আওয়ামীলীগ নেতা খাইরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম ভূইয়া, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু, যুগ্ম সম্পাদক জুয়েল, পৌরযুবলীগ নেতা মঞ্জিল, সিটি এজেন্ট ব্যাংকিং শাখার প্রোপাইটর যুবলীগ নেতা জীবন ভূইয়া প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যে এলাকায় ব্যাংক প্রতিষ্ঠান বৃদ্ধি পাবে, সেই এলাকার বাণিজ্যিক ব্যাবস্থাপনাও ও কর্মসংস্থানও তত বেশী বৃদ্ধি পাবে। আশা করছি এই এলাকার জনগণ ব্যাংকিং সেবা গ্রহন করে ব্যাবসা বাণিজ্যে সমৃদ্ধি লাভের মাধমে দেশকে উন্নয়নের মূল ধারায় নিয়ে যেতে সরকারকে সহযোগীতা করবে।

আমারসংবাদ/এমআর