Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শেরপুরে মিমোজা কিচেন এন্ড ডাইনিং সেকশন

তপু সরকার হারুন, শেরপুর

অক্টোবর ২৭, ২০২০, ০৪:১০ পিএম


শেরপুরে মিমোজা কিচেন এন্ড ডাইনিং সেকশন

শেরপুরের মিমোজা পরিবারের নতুন উদ্যোগ মিমোজা কিচেন এন্ড ডাইনিং সেকশন যাত্রা শুরু করেছে। শেরপুরবাসীদের কিচেন এন্ড ডাইনিং জগতের বেশকিছু নতুন ডিজাইনের সাথে, যা শুধু আকর্ষণীয় ও মডার্নই নয়, সেই সাথে রুচিশীলও বটে এমন কিছু পণ্যের সাথে পরিচয় করিয়ে দিতে চায় মিমোজা পরিবার।

ডিনার সেট, টি সেট, ফিরনি সেট, জগ সেট, ক্রিসটাল গ্লাস সেট, চামচ সেট, রাইস কুকার, ব্লেন্ডার,মাইক্রো ওভেন,ইলেক্ট্রিক ওভেন,নাইফ সেট, বারবিকিউ মেশিনসহ বিভিন্ন ক্যাটাগরির, ভিন্ন ডিজাইনের কিচেন এন্ড ডাইনিং প্রোডাক্ট সংগ্রহ করা হয়েছে । বিশাল এ কালেকশন থেকে শেরপুরবাসী খুঁজে নিতে পারবেন রুচি ও পছন্দ ভেদে তাদের বাসাবাড়ী ও অফিসের জন্য মনমতো পণ্য। বিশেষ করে ‘বাজারে কী পাওয়া যায়’ এবং ‘মডার্ন লাইফের চাহিদা কেমন’- এই দুইয়ের মাঝে এক সেতুবন্ধন তৈরি করে সংগ্রহ করা হয়েছে পন্যগুলো।

শুরু থেকেই মিমোজা চায় তার গ্রাহকদের সন্তুষ্টিজনক সেবা নিশ্চিত করতে। আর তাই গ্রাহকদের সর্বোচ্চ চাহিদা পূরণে সর্বদায় সচেষ্ট। করোনাকালীনে সবার নিরাপত্তা ও সন্তুষ্টির কথা মাথায় রেখে ব্যবস্থা রাখা স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রয়োজনীয় সুরক্ষা পণ্যের।

মিমোজার প্রতিষ্ঠাতা জাকির হোসেন বাচ্চু বলেন , “আমি ভীষণ আনন্দিত যে, মিমোজা পরিবারে আরো একটি সেকশনের যাত্রা শুরু করা হয়েছে। একই ছাদের নিচে সব-ধরনের সেবাকে সামনে রেখে আমাদের অন্যান্য সেকশনের মতো এখানেও সফল হবো। করোনার এ-সময়ে আমরা ঘটা করে আমাদের সেকশনগুলোর উদ্বোধন করতে না পারলেও করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ফেবরুয়ারি মার্চের দিকে আনুষ্ঠানিক ভাবে সবগুলো সেকশন উদ্বোধন করতে আশাবাদী।

আমারসংবাদ/এমআর