Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

৯ এপ্রিল ফাজিল পরীক্ষার ফল প্রকাশ

এপ্রিল ৭, ২০১৫, ০৬:১৮ এএম


৯ এপ্রিল ফাজিল পরীক্ষার ফল প্রকাশ

 আগামী ৯ এপ্রিল বৃহস্পতিবার ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ফাজিল (ডিগ্রি) ২০১৩-এর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে।

বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপপরীক্ষা নিয়ন্ত্রক আরিফ মোল্লা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। পরীক্ষার ফলাফল সংশ্লিষ্ট মাদ্রাসাসহ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.iu.ac.bd) পাওয়া যাবে। গত বছরের ১২ জুন ফাজিল পরীক্ষা শুরু হয় এবং আগস্টে শেষ হয়।

৮ ও ৯ এপ্রিলের কামিল পরীক্ষা ১০ ও ১১ : অনিবার্য কারণবশত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অধীনে অনুষ্ঠিতব্য কামিল (মাস্টার্স) ৮ ও ৯ এপ্রিলের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

স্থগিত পরীক্ষা আগামী ১০ ও ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপপরীক্ষা নিয়ন্ত্রক আরিফ মোল্লা জানান, অনিবার্য কারণবশত কামিল স্নাতকোত্তর পরীক্ষা ২০১৩-এর ১ম ও ২য় পর্বের ৮ ও ৯ এপ্রিলের পরীক্ষা স্থগিত করা হয়েছে। নতুন ঘোষিত সময়সূচি অনুযায়ী ৮ ও ৯ এপ্রিলের পরীক্ষা আগামী ১০ ও ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে। পরীক্ষা সকাল ৯টা থেকে শুরু হবে।