Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ঢাকা কলেজ ডিবেটিং সোসাইটির নয়া কমিটি ঘোষণা

ঢাকা কলেজ প্রতিনিধি

নভেম্বর ২৮, ২০২০, ১১:৪৫ এএম


ঢাকা কলেজ ডিবেটিং সোসাইটির নয়া কমিটি ঘোষণা

ঢাকা কলেজ ডিবেটিং সোসাইটির (ডি.সি.ডি.এস) ২০২০-২০২১ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
 
শনিবার (২৮ নভেম্বর) মেসবাহ উদ্দিনকে সভাপতি ও মোহাম্মদ হাবিবুল্লাহকে সাধারন সম্পাদক করে ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদের স্বাক্ষরে ঢাকা কলেজ ডিবেটিং সোসাইটির (ডি.সি.ডি.এস) পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

দ্রোহের অনলে পুড়ে যাক সব বাধা যুক্তি হোক পাথেয় এই স্লোগানকে সামনে রেখে ১০.১.১০ তারিখে ঢাকা কলেজ ডিবেটিং সোসাইটি (ডি.সি.ডি.এস) প্রতিষ্ঠিত হয়।

গত বছরের ডিসেম্বরে বাংলাদেশ পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট এবং ডিসিডিএসের যৌথ উদ্যোগে ঢাকা কলেজ অডিটোরিয়ামে দেশসেরা ৬০ টি কলেজ নিয়ে জাতীয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ওয়ার্ল্ড স্কুল ডিবেটিং চ্যাম্পিয়নশীপ-২০২০ এ বাংলাদেশের পক্ষে ঢাকা কলেজ ডিবেটিং সোসাইটির (ডি.সি.ডি.এস) বিতার্কিক  আহমেদ তাওসীফ জামি অংশগ্রহণ করেন।

নতুন দায়িত্বের ব্যাপারে জানতে চাইলে ডিসিডিএস সভাপতি মেসবাহ উদ্দিন বলেন "শুরু থেকে ঢাকা কলেজ ডিবেটিং সোসাইটি দেশের অন্যান্য কলেজ বিশ্ববিদ্যালের সাথে পাল্লা দিয়ে বিভিন্ন বিতর্কে অংশ নিচ্ছে। 

গত বছর আমরা ডিবেট ফর ডেমোক্রেসি এবং এটিএন বাংলা আয়োজিত নিপীড়ন বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছি ।

সাংগঠনিক সম্পাদক জিহাদ ইসলাম,অর্থ সম্পাদক আব্দুলাহ আল মানজিদ, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান ইজাজ সহ আরো অনেকে পূর্ণাঙ্গ কমিটিতে রয়েছেন।

আমারসংবাদ/এআই