Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

মুজিববর্ষ উপলক্ষে সতিকসাসের রচনা প্রতিযোগিতার আয়োজন

নভেম্বর ২৯, ২০২০, ১২:৪০ পিএম


মুজিববর্ষ উপলক্ষে সতিকসাসের রচনা প্রতিযোগিতার আয়োজন

মুজিব শতবর্ষ ও বিজয় দিবস উৎযাপন উপলক্ষ্যে ‘রচনা প্রতিযোগিতার’ আয়োজন করেছে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি (সতিকসাস)। উক্ত রচনা প্রতিযোগিতায় তিতুমীর কলেজের সকল শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবেন।

করোনার ফলে রচনা প্রতিযোগিতার ভার্চূয়ালি উদ্বোধন হবে আগামী ১ ডিসেম্বর দুপুর ১২টায়।

উদ্বোধন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন সরকারি তিতুমীর কলেজের মাননীয় অধ্যক্ষ প্রফেসর মো. আশরাফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন উপাধ্যক্ষ ড. মোসা. আবেদা সুলতানা। মূল আলোচক হিসেবে থাকবেন বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সাংবাদিক শাজাহান সরদার। যোগ দিবেন প্রতিযোগিতার বিচারকবৃন্দসহ আরও অনেকে।

রচনা প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে থাকছেন ড. মালেকা বিলকিস (অধ্যাপক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ,সরকারি তিতুমীর কলেজ), সালমা বেগম (সহকারী অধ্যাপক, রাষ্ট্রবিজ্ঞান, সরকারি তিতুমীর কলেজ) ও ড. মোহাম্মদ রাজিব আহসান (সহকারী অধ্যাপক, ব্যবস্থাপনা বিভাগ, সরকারি তিতুমীর কলেজ)।

সতিকসাসের পক্ষ থেকে  রচনা প্রতিযোগিয়তায় অংশগ্রহণ প্রক্রিয়া সংক্রান্ত একটি বার্তা প্রদান করা হয়েছে। নির্ধারিত ই-মেইলে রচনা পাঠানোর আবেদনও বার্তায় দেয়া হয়েছে। রচনা জমা দেয়া যাবে ১০ ডিসেম্বর পর্যন্ত। 

ফলাফল জানিয়ে দেওয়া হবে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির ফেসবুক পেজে। পেজ লিং-https://www.facebook.com/GTCJAOfficial।

আমারসংবাদ/কেএস