Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

তৃণমূলের ভোটে জয়ী রাবি ছাত্রনেতা রুনু  

রাবি প্রতিনিধি

ডিসেম্বর ২, ২০২০, ০৯:০৫ এএম


তৃণমূলের ভোটে জয়ী রাবি ছাত্রনেতা রুনু  

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রনেতা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের ভোটে দলীয় মনোনয়ন প্রাপ্তিতে জয়ী হয়েছেন। 

মঙ্গলবার (১ ডিসেম্বর) আসন্ন রাজশাহী নগরীর নওহাটা পৌরসভার মেয়র পদে নির্বাচনের লক্ষ্যে নওহাটা মহিলা কলেজে দলীয় মনোনয়নের জন্য এ ভোট অনুষ্ঠিত হয়।

১৯৯০ সাল থেকে টানা তিনবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ছিলেন ফয়সাল আহমেদ রুনুর বাবা মৃত আব্দুল গফুর।

২০০৮ সাল থেকে নওহাটা পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছিলেন তিনি। ২০১৫ সালে নওহাটা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র থাকাবস্থায় তাঁর বাবাকে হত্যা করা হয়। 

ছাত্রনেতা রুনু ছাত্রজীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে যুক্ত। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় বাংলাদেশ ছাত্র লীগের বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং দাপটের সাথে ক্যাম্পাসে নিজ দায়িত্ব পালন করে আসছেন। 

নেতৃত্বদান, দায়িত্বপালন এবং দলীয় ভাবমূর্তি রক্ষা তার অন্যন্য ভূমিকা প্রশংসা কুঁড়িয়েছে সর্বস্তরের। 

তৃণমূলের ভোটে জয়ী হয়ে অভিব্যক্তি প্রকাশ করে ফয়সাল আহমেদ রুনু বলেন, পৌরসভার জনগনও আমাকে চায়, তৃনমূলের নেতাকর্মীরা আমাকে ভোট দিয়ে জয়ী করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আমাকে মূল্যায়ণ করবেন বলে আমি প্রত্যাশা করছি।

পৌরসভা মেয়র হিসেবে নির্বাচিত হলে জনগণের জন্য কি করবেন এমন প্রশ্নের জবাবে রাবি ছাত্রলীগের এই কান্ডারী বলেন, আমি মেয়র হিসেবে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে সকল ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করবো এবং সব সময় মানুষের পাশে থাকবো।

প্রসঙ্গত, তৃনমূল নেতৃবৃন্দের মোট ভোটের সর্বাধিক ৩৫ ভোট পায় ছাত্রনেতা ফয়সাল আহমেদ রুনু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুল বারী খান ২৩ টি, মোঃ হাফিজুর রহমান ১ টি এবং মোস্তাফিজুর রহমান ও সরোয়ান জাহান তৃনমূলের কোন ভোট পাননি।

আমারসংবাদ/এআই