Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

শেকৃবি’র ছাত্রীকে কুপিয়ে জখম

রাজশাহী প্রতিনিধি

ডিসেম্বর ২০, ২০২০, ০৫:৪০ এএম


শেকৃবি’র ছাত্রীকে কুপিয়ে জখম

রাজশাহীতে ফারজানা তাসনিম সিমরান (২০) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় আহত ছাত্রীর মা শনিবার রাতে বাদী হয়ে বোয়ালিয়া থানায় একটি মামলা করেছেন। হামলায় অভিযুক্ত এক তরুণীকে আটক করে পুলিশ।  

এর আগে ওইদিন দুপুরে নগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সিমরান বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

আহত ছাত্রী ফারজানা তাসনিম সিমরান শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) অ্যাগ্রিবিজনেস বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি নগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া এলাকার মৃত আলতাফ হোসেনের মেয়ে।

এদিকে, অভিযুক্ত ঝর্ণা মহানগরীর বোয়ালিয়া থানার টিকাপাড়া মিরেরচক এলাকার বাসিন্দা। তার মা জরিনা বেগম ভুক্তভোগীর বাড়ির কাজের বুয়া।  

ভুক্তভোগীর মা ফরিদা ইয়াসমিন বলেন, দুপুরে ঝর্ণা আমাদের বাড়িতে আসে।

এ সময় আমার মেয়ে সিমরান তার বান্ধবীর সঙ্গে দেখা করতে বাড়ির দরজার তালা খুলে বের হচ্ছিল। হঠাৎ দেখি আমার মেয়ের মাথার চুল ধরে জোরে টান দিয়ে ঝর্ণা একটি বঁটি দিয়ে বুকের বাম পাশে সজোরে আঘাত করছে। সিমরানের চিৎকারে ঝর্ণা বাড়ির দরজা খুলে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।

নগরীর বোয়ালিয়া থানার এএসআই শরিফুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযুক্ত ঝর্ণাকে আটক করা হয়। সে অসুস্থ হওয়ায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে তার ভ্যানিটি ব্যাগ থেকে হামলায় ব্যবহৃত বঁটিসহ একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে সে এ হামলা চালিয়েছে তা এখনও জানা যায়নি।

আমারসংবাদ/এমআর