Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

হাবিপ্রবি সাংবাদিক সমিতিতে আবেদনের শেষ সময় পরশু!

হাবিপ্রবি প্রতিনিধি

জানুয়ারি ৮, ২০২১, ০৯:৪৫ এএম


হাবিপ্রবি সাংবাদিক সমিতিতে আবেদনের শেষ সময় পরশু!

হাবিপ্রবি সাংবাদিক সমিতির ২০২০-২১ সেশনের নতুন সদস্য আহ্বান করা হয়েছে। উক্ত আবেদনের সময় শেষ হচ্ছে আগামী পরশুদিন (১০ জানুয়ারি) ।

গত ১৫ ডিসেম্বর প্রকাশিত সমিতির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, "হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (হাবিপ্রবিসাস) তে কাজ করতে আগ্রহী শিক্ষার্থীদের (অনূর্ধ্ব ১৮ ব্যাচ) দৃষ্টি আকর্ষণ করা যাচ্ছে। 

নিয়মিত একাডেমিক পাঠক্রমের পাশাপাশি সৃজনশীল কর্মকাণ্ড ও সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে সাংবাদিকতায় ইচ্ছুক সৎ, সাহসী, পরিশ্রমী ও দেশপ্রেমিক উদ্যমী শিক্ষার্থীদের সুযোগ করে দিতে সদস্য সংখ্যা বৃদ্ধির সিদ্ধান্তে উপনীত হয়েছে হাবিপ্রবি সাংবাদিক সমিতি"।
 
এ মর্মে আগামী ১৬ ডিসেম্বর থেকে আগামী বছর ১০ জানুয়ারি পর্যন্ত হাবিপ্রবি সাংবাদিক সমিতির অফিশিয়াল ফেইসবুক থেকে প্রকাশিত আবেদন ফর্ম (গুগল ডক ফাইল) ৫০ টাকার বিনিময়ে সংগ্রহ করে নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দেয়ার জন্য আহ্বান জানানো হলো"। 
 
নতুন সদস্য নেয়ার বিষয়টি দেখভাল করার জন্য হাবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যকরী পরিষদের এক সভায় গৃহীত সিদ্ধান্তের আলোকে সংগঠনটির ৪ সদস্যের একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। 

এ বিষয়ে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. মিরাজুল আল মিশকাত বলেন, হাবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্যপদের জন্য আগ্রহীদের আবেদন করতে হবে এবং পরবর্তী সকল ধাপ সফলভাবে উত্তীর্ণরা সুযোগ পাবে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সদস্য হয়ে কাজ করার।

 সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে সাংবাদিক সমিতি সাধারণ শিক্ষার্থী থেকে শুরু করে সবার মাঝে যে স্থান করে নিয়েছে, আশা করি এই ধারাবাহিকতা নবীনরা অব্যাহত রেখে আগামীদিনের সোনার বাংলা গঠনে ভূমিকা রাখবে।

আমারসংবাদ/এআই