Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

হাবিপ্রবি প্রথম আলো বন্ধুসভার নেতৃত্বে রনি-নিঝু

হাবিপ্রবি প্রতিনিধি

জানুয়ারি ১৯, ২০২১, ০৩:৪৫ পিএম


হাবিপ্রবি প্রথম আলো বন্ধুসভার নেতৃত্বে রনি-নিঝু

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রথম আলো বন্ধুসভা ২০২১ সালের নতুন কার্যকরী কমিটি ঘোষিত হয়েছে। 

সোমবার (১৮ জানুয়ারি) হাবিপ্রবি প্রথম আলো বন্ধুসভার সম্মানিত উপদেষ্টামন্ডলী ও প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ এর বর্তমান সভাপতি ড. মুমিত আল রশিদ কর্তৃক ২৫ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিকে অনুমোদন দেওয়া হয়।

নবনির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইংরেজী বিভাগের (৫ম ব্যাচ) শিক্ষার্থী মো: আশরাফুল ইসলাম রনি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কৃষি অনুষদের শিক্ষার্থী নুসরাত জাহান নিঝু।

কার্যকরী কমিটি ২০২১ এর সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো: সোহান রেজা ছাইম ও আব্দুল্লাহ্ আল নোমান। আর যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত রয়েছেন সৈয়দা সাহানাজ পারভীন কুইন ও আন্নিকা তাবাসসুম।

এছাড়াও নবগঠিত কার্যকরী কমিটির অন্যান্য সদস্যারা হলেন- সাংগঠনিক সম্পদক রাকিবুল ইসলাম রাকিব, উপ-সাংগঠনিক সম্পদক মো: সাজেদুজ্জামান আল সজীব, নারী বিষয়ক সম্পাদক আমিনা খাতুন বিথী, পাঠচক্র সম্পাদক চমক সরকার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তন্ময় রায়, যোগাযোগ সম্পাদক নাহিদুল ইসলাম হৃদয়, প্রচার সম্পাদক মাসুমা আক্তার হিমু, মানবসম্পদ বিষয়ক সম্পদক ফিরোজ ইসলাম, দপ্তর সম্পাদক এইচ এম মোতাচিম বিল্লাহ ফুয়াদ, সাহিত্য সম্পাদক ইফফাত ফারজানা ইভা, পাঠাগার সম্পাদক মোঃ রিশাদ ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক এহসানুল ইসলাম, অর্থ সম্পাদক সাজিয়া আরফিন, সমাজকল্যাণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ রুহুল আমিন, ক্রীড়া সম্পাদক আবু তাহের রুবেল, অনুষ্ঠান সম্পাদক মোহাম্মদ আলী মানিক, বিজ্ঞান বিষয়ক সম্পাদক মোঃ শাহরিয়ার রহমান সিফাত, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ খালেদ মাসুদ সুজন।

এ বিষয়ে নব-নির্বাচিত সভাপতি মো: আশরাফুল ইসলাম রনি বলেন, ‘ভালোর সাথে, আলোর পথে’ এই মূলমন্ত্রকে সাথে নিয়েই হাবিপ্রবি প্রথম আলো বন্ধুসভার পথচলা। অতীতেও দেশের প্রতি দায়বদ্ধতা থেকে নানা সামাজিক কর্মকান্ডসহ বিশ্ববিদ্যালয় কেন্দ্রিক আত্ম উন্নয়নমূলক কর্মকান্ডে তাদের সম্পৃক্ততা বিদ্যমান ছিলো। সেই ধারাবাহিকতায় নতুন কমিটির চেষ্টা থাকবে সেই পথচলাকে আরও বেগবান করা। তার বিশ্বাস, বন্ধুসভার সকল বন্ধুরা মিলে ও একসাথে তারা সমাজ তথা দেশ এবং বিশ্ববিদ্যালয়ে সুস্থ সাংগঠনিক চর্চা অব্যাহত রাখতে সচেষ্ট হবেন।

আমারসংবাদ/এমএ