Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রাব্বি হাসান, তিতুমীর কলেজ

জানুয়ারি ২৫, ২০২১, ১১:৫০ এএম


তিতুমীর কলেজ ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে অসহায় ও শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

সোমবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে তিনটায় তিতুমীর কলেজ প্রাঙ্গণে উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন- তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: আশরাফ হোসেন, উপাধ্যক্ষ প্রফেসর ড. আবেদা সুলতানা।

আরও উপস্থিত ছিলেন- কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি- মো. রিপন মিয়া, সাধারণ সম্পাদক- মাহামুদুল হক জুয়েল মোড়ল সহ কলেজ শাখা ছাত্রলীগের সকল নেতাকর্মী।

শীতবস্ত্র বিতরণকালে প্রফেসর আশরাফ হোসেন তিতুমীর কলেজ ছাত্রলীগকে ধন্যবাদ দিয়ে বলেন- বাংলাদেশ ছাত্রলীগ সব সময় ভালো কাজে থাকার চেষ্টা করে। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে গড়া বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র লক্ষ্য থাকা উচিত মানবকল্যানে কাজ করা। দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করা। যত বেশি ভালো কাজ করবে ততই মানুষের মনে প্রবেশ করতে পারবে। সাধারণ মানুষের কথা বিবেচনা করে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ অত্যন্ত প্রশংসা যোগ্য। তিতুমীর কলেজ ছাত্রলীগকে ধন্যবাদ জানাই। তোমরা ভবিষ্যতে আরো ভালো কাজ করবে বলে আশাবাদী।

শীতবস্ত্র বিতরণ সর্ম্পকে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সব সময়ই ভালো কাজের সাথে ছিল এবং থাকবে। তারই ধারাবাহিকতায় শীর্তাতদের মাঝে আমাদের শীতবস্ত্র বিতরণ।

সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সব সময় ইতিবাচক কাজের সাথে ছিলেন। এ শীতের মধ্যে যাতে শীর্তাত মানুষের কষ্ট না হয় তাই আমাদের এ উদ্যোগ। বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগ মানুষের পাশে সব সময়ই ছিল এবং আছে।

আমারসংবাদ/কেএস