Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

বিশ্ববিদ্যালয় থেকে আংশিক মেস ভাড়া পেল নোবিপ্রবি শিক্ষার্থীরা 

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি 

জানুয়ারি ২৮, ২০২১, ০৯:৪০ এএম


বিশ্ববিদ্যালয় থেকে আংশিক মেস ভাড়া পেল নোবিপ্রবি শিক্ষার্থীরা 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের করোনাকালীন আংশিক মেস ভাড়া সমস্যার সমাধান করে বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রদত্ত ভাড়া বাসা মালিকের নিকট হস্তান্তর ও সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) নোবিপ্রবি উপাচার্যের দপ্তরে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, বিশেষ অতিথি হিসেবে নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান উপস্থিত ছিলেন। 

অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন- নোবিপ্রবি প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, মেসভাড়া কমিটির আহ্বায়ক কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক মেহেদী হাসান রুবেল, কমিটির সদস্য ও আইন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান বাদশা মিয়া, কমিটির সদস্য ম্যানেজমেন্ট এন্ড ইনফরমেশন সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আল-আমীন প্রমূখ। 

সমঝোতা স্মারক এ নোবিপ্রবির পক্ষে স্বাক্ষর করেন রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন। জেলা প্রশাসক, নোয়াখালী/প্রতিনিধি’র পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নোমান হোসেন, বাসা মালিক প্রতিনিধি’র পক্ষে আশরাফুল আলম সোহেল এবং শিক্ষার্থীদের পক্ষে জাহাঙ্গীর আলম স্বাক্ষর করেন।

আমারসংবাদ/কেএস