Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাজীব, সম্পাদক অন্তর

রাবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:৫০ পিএম


রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাজীব, সম্পাদক অন্তর

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টাস ইউনিটির (রুরু) ২০২১-২০২২ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। 

দৈনিক জনকন্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি খুর্শিদ রাজীবকে সভাপতি ও আজকালের খবর’র ফটো সাংবাদিক অন্তর রায় প্রণবকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় একবছর মেয়াদী এই কমিটি ঘোষণা করা হয়।

রুরুর সদ্য বিদায়ী সভাপতি আরাফাত রাহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অন্তর রায় প্রণবের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

২১ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি হারুন অর রশিদ (বাংলা রিপোর্ট), জুয়েল মামুন (আমাদের কন্ঠ২৪ ডটকম), ওয়াসিফ রিয়াদ (দৈনিক সোনার দেশ), যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ শুভ্র (দৈনিক সময়ের আলো), মুজাহিদ হোসেন (দৈনিক আমার সংবাদ), আশিক ইসলাম (ডেইলি বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক এমএ জাহাঙ্গীর (বাংলা ইনসাইডার), তানভীর অর্ণব (খোলা কাগজ), দফতর সম্পাদক রাজু আহম্মেদ (দ্য ডেইলি অবজারভার), অর্থ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত (বাংলার জনপদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ফুয়াদ পাবলো (দৈনিক মানবজমিন), উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ (দেশ সংবাদ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মারুফ হাসান মিলু (দৈনিক বাংলাদেশের আলো), পরিকল্পনা বিষয়ক সম্পাদক লাবু হক (আরটিভি অনলাইন), সমাজ কল্যাণ সম্পাদক শেখ ফাহিম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- তানভীর তুষার, সারোয়ার সজীব, মিনহাজ আবেদীন ও মার্জিয়া ইসলাম।

উপদেষ্টা হিসেবে রয়েছেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি আরাফাত রাহমান ও সাধারণ সম্পাদক রিজভী আহমেদ।

আমারসংবাদ/এআই