Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

কলাবাগানে ছাত্রীর রহস্যজনক মৃত্যু: সন্দেহে জবি ট্রেজারারের ছেলে

আসলাম হোসেন, জবি

ফেব্রুয়ারি ২৮, ২০২১, ১০:০০ এএম


কলাবাগানে ছাত্রীর রহস্যজনক মৃত্যু: সন্দেহে জবি ট্রেজারারের ছেলে

রাজধানীর কলাবাগানে সাত তলা ভবনের ছাদ থেকে পড়ে মারা গিয়েছে এক নারী শিক্ষার্থী। নিহতের স্বজনদের দাবি অনেকদিন ধরেই ঐ শিক্ষার্থীকে উত্যক্ত করে আসছিলো সাত তলা ভবনের মালিক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যপক ড. কামালউদ্দীন আহমদের ছেলে ও তার বন্ধু।

জানা যায়, কলাবাগানের গ্রীনরোডের ওই ভবনের চার তলায় থাকেন ব্যবসায়ী শামীম। তার মেয়ে মৌমিতা পড়াশোনা করতেন মালেয়শিয়ায়। ঢাকায় এসেছিলেন পরিবারের সাথে ছুটি কাটাতে। গত শুক্রবার সন্ধ্যায় ভবনের পিছন থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। তবে স্থানীয়রা বলছেন এটি হত্যা নাকি আত্নহত্যা নিশ্চিত নয় তারা।

মেয়ের বাবা শামীম বলেন, মাগরিবের আজানের আগে মেয়েকে মেসেজ দিলাম যে, তুমি কই? মেয়ে বললো আসতেছি, মাগরীবের নামাজের পরে খবর পেলাম আমার মেয়ে আর নেই। কয়েকদিন আগে ভবনের মালিকের ছেলে ফাইজার এবং তার বন্ধু আদনানের বিরুদ্ধে মৃত শিক্ষার্থীর মাকে হুমকি দেয়ার অভিযোগ করেন নিহত শিক্ষার্থীর বাবা শামীম।

তবে ছেলের বিরুদ্ধে নিহত মেয়েকে উত্যক্ত করার অভিযোগ অস্বীকার করেন ভবন মালিক জবি ট্রেজারার কামালউদ্দীন। তিনি বলেন, ঘটনায় আমার ছেলে জড়িত নয়। আমি আগেই ছাদ বন্ধ রাখার জন্য বলেছিলাম, কিন্তু এমন একটা বিষয় কিভাবে ঘটলো এ বিষয়ে আসলে আমি কিছু বলতে পারছি না। 

পুলিশ জানায়, ঘটনার পরেই ডেডবডি টা আমরা নিয়েছি এবং তদন্ত কার্যক্রম শুরু করেছি। 

ঘটনার পরেই জিজ্ঞাসাবাদের জন্য ভবন মালিকের ছেলের বন্ধু আদনানকে হেফাজতে নিয়েছে পুলিশ।

আমারসংবাদ/কেএস