Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

নতুন উপাধ্যক্ষ পেলো তিতুমীর কলেজ শিক্ষার্থীরা

ফেব্রুয়ারি ২৮, ২০২১, ১১:২৫ এএম


নতুন উপাধ্যক্ষ পেলো তিতুমীর কলেজ শিক্ষার্থীরা

সরকারি তিতুমীর কলেজের নতুন উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন সরকারি তিতুমীর কলেজের সমাজবিজ্ঞান বিভাগীয় প্রধান প্রফেসর তালাত সুলতানা।

বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেন। 

উল্লেখ্য, তিতুমীর কলেজের সদ্য বিদায়ী উপাধ্যক্ষ প্রফেসর ড. মোসাঃ আবেদা সুলতানা রাজশাহীর নিউ মডেল কলেজে অধ্যক্ষ হিসেবে বদলী হওয়ায় তিতুমীর কলেজের উপাধ্যক্ষ পদটি শুন্য হয়। 

এদিকে তিতুমীর কলেজের নতুন উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ায় প্রফেসর তালাত সুলতানা জানান, নতুন নিয়োগ নতুন ভাবে দ্বায়িত্ব আরও বাড়লো। তিতুমীর কলেজের সকল উন্নয়ন কর্মকাণ্ডে সবাইকে নিয়ে অংশিদ্বার হতে চাই। 

প্রফেসর তালাত সুলতানাকে নতুন উপাধ্যক্ষ হিসেবে পেয়ে অভিনন্দনের জোয়ারে ভাসছেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। শিক্ষক ও শিক্ষার্থীরা খবরটি পাওয়ার সাথে সাথে প্রফেসর তালাত সুলতানাকে অভিনন্দন জানাতে শুরু করেন। 

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সালমা মুক্তা তার ফেসবুকে লিখেন, সেই সকাল থেকে কলেজে পরীক্ষাসংক্রান্ত কাজে ব্যস্ত রয়েছি। মিনিট দশেক আগে ফোন বেজে উঠল। সুদূর হাতিয়া দ্বীপ থেকে খবরটা পেলাম। তাজিবই জানালো তালাত আপার সুখবরটি। সমাজবিজ্ঞান বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধান অধ্যাপক তালাত সুলতানাকে পেতে যাচ্ছি উপাধ্যক্ষ হিসেবে। সঙ্গে সঙ্গেই ফোন করলাম তালাত আপাকে। শুভেচ্ছাটুকু পৌঁছে দিলাম ফোনের ওপারে। তালাত আপা, আপনি তো সময়ের প্রতিভাগেই রবীন্দ্রনাথের গানের সুরে নিবেদন করে চলেছেন ভালোবাসার অঞ্জলি। আমরা শ্রোতা,দর্শক হয়ে মুগ্ধ হই। শিল্পবাড়িতে যুথবদ্ধতায় চলতে চলতেই আপনার সঙ্গে আমার পরিচয় ঘটেছিল। পরিচয়ের রেশ নিয়ে- আমাদের এই নিত্য দেখা, অনুভব এভাবেই স্বতঃস্ফূর্ত থাকুক কথা আর সুরের ব্যঞ্জনায়।

এরপরও প্রতি অনুষ্ঠানে আপনাকে ডেকে নিয়ে বলতে চাই, এবারে রবীন্দ্রসংগীত শুনব প্রফেসর তালাত সুলতানার কন্ঠে। ঝরঝরে এই সময়গুলো এমনই রাখতে চাইব। অভিনন্দন তালাত আপা। অফুরান শুভেচ্ছা।

আমারসংবাদ/কেএস