Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

৪১তম বিসিএস: নির্ধারিত তারিখেই পরীক্ষা, গুজবে কান না দেয়ার আহবান পিএসসির

শিক্ষা ডেস্ক

মার্চ ১৮, ২০২১, ০৯:২৫ এএম


৪১তম বিসিএস: নির্ধারিত তারিখেই পরীক্ষা, গুজবে কান না দেয়ার আহবান পিএসসির

পিএসসি’র পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহমেদ বলেছেন, ৪১তম বিসিএস পরীক্ষা পেছানোর বিষয়ে কোনো ধরনের গুজবে কান না দিবেন না । আগামীকাল শুক্রবার (১৯ মার্চ) যথাসময়ে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) পিএসসির চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন বলেন, ‘নির্ধারিত তারিখেই পরীক্ষা অনিুষ্ঠিত হবে। প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়া হয়েছে। পূর্ণাঙ্গ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেওয়ার ব্যবস্থা হয়েছে।’

৪১তম বিসিএসের প্রিলিমিনারি (এমপিকিউ টাইপ) পরীক্ষা নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে। সূচি অনুযায়ী শুক্রবার (১৯ মার্চ) পূর্ণাঙ্গ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেওয়া হবে। 

এ বিষয়ে বুধবার (১৭ মার্চ) প্রার্থীদের প্রয়োজনীয় প্রস্তুতি নিতে নির্দেশনা দেওয়া হয়েছে ।

উল্লেখ্য, পিএসসি কর্তৃপক্ষ মঙ্গলবার (১৬ মার্চ) পরীক্ষা সংক্রান্ত নির্দেশনা দেয়। নির্দেশনায় বলা হয়, আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৪১তম বিসিএস পরীক্ষা-২০১৯ এর প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ) ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হবে। কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় পরীক্ষা গ্রহণের বিষয়ে স্বাস্থ্যবিধি অনুসরণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

আমারসংবাদ/এএমএম