Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কুবির কর্মকর্তা পরিষদের নেতৃত্বে তাহের-লতিফ

কুবি প্রতিনিধি

এপ্রিল ১, ২০২১, ০২:২০ পিএম


কুবির কর্মকর্তা পরিষদের নেতৃত্বে তাহের-লতিফ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের কার্যকরী পরিষদ-২১ নির্বাচনে আবু তাহের-জাকির প্যানেল থেকে মো. আবু তাহের সভাপতি এবং নূরুল করিম-লতিফ প্যানেল থেকে মোঃ আব্দুল লতিফ সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং  কক্ষে প্রধান নির্বাচন কমিশনার শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে পনেরটি পদের মধ্যে সভাপতি সহ নয়টি পদে নূরুল করিম-লতিফ প্যানেল সর্মথিতরা এবং ছয়টিতে তাহের-জাকির সমর্থিতরা বিজয়ী হয়েছেন।

অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন সহ-সভাপতি- এস.এম. শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক- মো. আকতার হোসেন ও মো. ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ- মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ ময়নাল হোসেন, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক- মোহাম্মদ শাহ আলম এবং কার্যকরী সদস্য পদে যথাক্রমে জিনাত আমান, বিপ্লব মজুমদার, আবদুল্লাহ আল-মামুন, মো. মিজানুর রহমান ও ডা. এ. কে. এম. হেলাল মোর্শেদ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং রুমে সকাল ১০টায় থেকে বেলা ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নির্বাহী প্রকৌশলী মো. ইঞ্জিনিয়ার জাকির হোসেন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক, সহ: ডাটাবেজ প্রোগ্রামার মো. মাসুদুল হাসান সহ হিসাবরক্ষক রবিউল হক।

আমারসংবাদ/এএসএম