Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ঢাকা কলেজে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি'র আহ্বায়ক কমিটি গঠিত

এপ্রিল ১১, ২০২১, ১১:৩০ এএম


ঢাকা কলেজে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি'র আহ্বায়ক কমিটি গঠিত

ঢাকা কলেজে বাংলাদেশের হিউম্যান হেল্পিং সোসাইটি'র কার্যক্রম বিস্তৃতি ও শাখা গঠনের লক্ষ্যে আট সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১১ এপ্রিল) বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি'র কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি নাইমুর রহমান সাকিব ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ইজাজ কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন মু. সায়েম আহমাদ এবং সদস্য সচিব হিসেবে মোঃ সিরাজুল হোসাইন। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য পদক্ষেপ গ্রহণ করতে বলা হয়েছে।

মু. সায়েম আহমাদ বলেন, মানবিক দায়িত্ব হিসেবে আমাদের একটু প্রচেষ্টার ফলেই কিন্তু অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটবে। আমরা সবাই মিলে সহযোগিতার মনোভাব নিয়ে একতাবদ্ধ হয়ে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াবো বলে প্রত্যাশা রাখি।

সিরাজুল হোসাইন বলেন, এই মানবিক সংগঠনের মাধ্যমে আমরা চাই সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে মানবতার কাজে এগিয়ে আসবো। বর্তমানে দেশের সংকটময় অবস্থায় আমাদের মানবিক হতে হবে।

এছাড়া আহ্বায়ক কমিটিতে রয়েছেন যুগ্ম আহ্বায়ক আকিব হোসাইন ও লুৎফর রহমান। আহ্বায়ক সদস্য মাইনুল ইসলাম, মনোয়ার হোসাইন, ইমন আবেদ ও বিশাল সাহা।

প্রসঙ্গত, বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ২০১৩ সালের ১ মে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জেলা, বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

আমারসংবাদ/কেএস