Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

তরুণ প্রজন্মই সোনার বাংলা গড়তে ভূমিকা রাখবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ববি প্রতিনিধি 

এপ্রিল ২৯, ২০২১, ০৩:৪০ পিএম


তরুণ প্রজন্মই সোনার বাংলা গড়তে ভূমিকা রাখবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, তরুণ প্রজন্মই সোনার বাংলা গড়তে ভূমিকা রাখবে। মুজিবনগর সরকার মুক্তিযুদ্ধের ইতিহাসে একটি অন্যতম মাইলফলক, একটি জীবন্ত ইতিহাস। এই সরকারের নেতৃত্বেই মুক্তিযুদ্ধ পরিচালনা ও বহিঃবিশ্বের সমর্থনের মাধ্যমে স্বাধীনতার চূড়ান্ত লক্ষ্য অর্জিত হয়।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেল ৩ টায় বৃহত্তর কুষ্টিয়া জেলা (কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর) ছাত্র কল্যাণ সমিতি,বরিশাল বিশ্ববিদ্যালয় এর আয়োজনে "মুজিবনগর সরকার, মুক্তিযুদ্ধ ও তরুণ প্রজন্ম" শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় অতিথির বক্তব্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, আজকের তরুণ প্রজন্ম বঙ্গবন্ধু জীবনকর্ম, মুক্তিযুদ্ধের ইতিহাস থেকে শিক্ষা নিয়ে নিজেদের মেধা ও যোগ্যতা দিয়ে উন্নত দেশ গঠনে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে যুক্ত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক  ড. মো. খোরশেদ আলম। এছাড়াও বক্তব্য রাখেন মার্কেটিং বিভাগের  চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান, দর্শন বিভাগের প্রভাষক আবু সালেম, স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি ইয়াসিন আরাফাত লিজন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি মোঃ রোকনুজ্জামান। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চুয়াডাঙ্গা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস স্বর্ণা।

আমারসংবাদ/কেএস