Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

অস্বচ্ছলদের মাঝে জাবির বঙ্গবন্ধু হল ছাত্রলীগের ইফতার বিতরণ

মে ৫, ২০২১, ০৩:৩৫ পিএম


অস্বচ্ছলদের মাঝে জাবির বঙ্গবন্ধু হল ছাত্রলীগের ইফতার বিতরণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশু ও নিম্ন আয়ের শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বুধবার (৫ মে) সন্ধ্যায় বঙ্গবন্ধু হলের সামনে শাখা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলম শেখ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শাওন এবং সহ-সম্পাদক হাবিবুর রহমান লিটনের উদ্যোগে এই ইফতার বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

[media type="image" fid="122914" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এ ব্যাপারে শাখা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলম শেখ বলেন, মহামারীর কারণে নিম্ন আয়ের মানুষের জীবন যাপন কষ্টকর হয়েছে। তাদের কষ্ট একটু লাঘব করতে বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশনায় ছিন্নমূল মানুষের মাঝে দেশরত্ন শেখ হাসিনার উপহার হিসেবে ইফতার বিতরণ করা হলো।

উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শাওন শাওন বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল ছাত্রলীগ সবসময় জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে। দেশের যেকোনো পরিস্থিতিতে যেকোনো প্রয়োজনে দেশরত্ন শেখ হাসিনার উপহার নিয়ে খেটে খাওয়া মানুষের পাশে লেখক ভট্টাচার্য দাদার নির্দেশনায় আমরা মাঠে ছিলাম, আছি, থাকবো।

[media type="image" fid="122915" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

সহ-সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, মূলত কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে আমাদের এই আয়োজন। আমরা সবসময় বঙ্গবন্ধুকে অনুসরণ করি‌। আমরা জানি বঙ্গবন্ধু ছিলেন ধনী-গরীব নির্বিশেষে সকলের বন্ধু। সারাজীবন তিনি গরীব দুঃখী মানুষের কষ্টে কেঁদেছেন, ছোটবেলা থেকেই গরীব-দুংখী মানুষকে সাহায্য-সহযোগীতা করতেন। তার দেখানো পথে আমরা সবসময় চলার চেষ্টা করি। করোনাকালীন সময়ে দেশরত্ন শেখ হাসিনার উপহার নিয়ে ছিন্নমুল মানুষের পাশে জাবি ছাত্রলীগ ছিলো, আছে, থাকবে।

এ সময় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক সৈকতসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামন হল ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/কেএস