Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

অতিরিক্ত ফি চাওয়ার প্রতিবাদ করায় মারধরের শিকার বেরোবি শিক্ষার্থী

ইভান চৌধুরী, বেরোবি প্রতিনিধি:

জুন ১১, ২০২১, ০৪:৫৫ পিএম


অতিরিক্ত ফি চাওয়ার প্রতিবাদ করায় মারধরের শিকার বেরোবি শিক্ষার্থী

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্টাফদের অতিরিক্ত ফি চাওয়ার প্রতিবাদ করায় মারধরের শিকার হয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রেজওয়ানুল করিম রিয়াদ। সে বিশ্ববিদ্যালয়ের নবম ব্যাচের শিক্ষার্থী।

শুক্রবার (১১ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় রমেকের ইমাজেন্সি ইউনিটের সামনে এ ঘটনা ঘটে।

রেজওয়ানুল করিম রিয়াদ জানায়, 'আমি ও আমার ভাই সহ অসুস্থ মাকে ভর্তি করার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি ওয়ার্ডে নিয়ে আসি। এসময় ওয়ার্ডের দায়িত্বশীলরা ৩০ টাকার জায়গায় অতিরিক্ত টাকা দাবি করে।

অতিরিক্ত টাকার মেমো চাইলে তারা (স্টাফ) মেমো দিতে অস্বীকৃতি জানায়। কেন অতিরিক্ত টাকা চাওয়া হচ্ছে এর প্রতিবাদ করার  সাথে সাথেই প্রায় ১৫/১৬ জন মিলে তাকে ও তার ছোট ভাইকে ব্যাপক মারধর করে।

এ ঘটনায় তার ছোটভাই ছোট ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাশেদ করিম ছবি তোলার চেষ্টা করলে তাকেও মারধর করে স্টাফরা। এসময় তাদের মোবাইল নিয়ে রেখে দেয় তারা। কিছুক্ষণ পরে মোবাইল ফেরত দিলেও এ ব্যাপারে বারাবারি করলে তাদের দুই ভাইকে গুম করারও হুমকি দেয় স্টাফরা। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছে মারধরের শিকার ওই দুই শিক্ষার্থী '

মেডিকেলে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই আপেল বলেন, 'আমি বর্তমানে ঐ শিক্ষার্থীর মায়ের চিকিৎসার ব্যবস্থা করছি। বিষয়টি থানার বড় অফিসারকে জানিয়েছি। তারা এসে বিষয়টি দেখবেন।'

আমারসংবাদ/এআই