Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নিলো জাবি ছাত্রলীগ

জাবি প্রতিনিধি

অক্টোবর ১১, ২০২১, ০৭:৪০ এএম


শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নিলো জাবি ছাত্রলীগ

হল খোলার প্রথম দিনে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (১১ অক্টোবর) সকালে শহীদ সালাম বরকত হল প্রাঙ্গণে গিয়ে দেখা যায় হল প্রশাসনের পাশাপাশি ছাত্রলীগের নেতাকর্মীরা শিক্ষার্থীদের ফুল, মাস্ক ও কলম দিয়ে বরণ করে নিচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে শাখা ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আরিফ আহমেদ জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের অনুপ্রেরণায় সাধারণ শিক্ষার্থীদের জন্য আমাদের এই আয়োজন। করোনা উত্তরকালে শহীদ সালাম বরকত হলের শিক্ষার্থীদের স্বাস্থ্য ও চিকিৎসার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে ছাত্রলীগের নেতাকর্মীরা সদা সচেষ্ট থাকবে। জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে শিক্ষার্থীবান্ধব সকল পদক্ষেপে ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সহযোগিতা করবে বলে আমার বিশ্বাস।

শহীদ সালাম বরকত হলের প্রাধ্যক্ষ অধ্যাপক আলী আজম তালুকদার বলেন, স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের হলে প্রবেশ করানোর আয়োজন বেশ চ্যালেঞ্জিং ছিল। এ কাজে হল ছাত্রলীগের নেতাকর্মীরা প্রশাসনকে সহযোগিতা করেছে। প্রশাসনের পাশাপাশি শিক্ষার্থীদের বরণ করে নেওয়ার যে উদ্যোগ তারা নিয়েছে সেটাকে আমরা সাধুবাদ জানাই।

এসময় জাবি ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নীলাদ্রি শেখর মজুমদার, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক আরিফ আহমেদ, সহ-সম্পাদক আসাদুজ্জামান, মাসুফ, আকিদ, বিকাশ, সাজ্জাদ, সজীব, নাসির, সাদী, মামুন, সিজান, মৃন্ময়সহ অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনাকালীন সংকটময় সময়ে শহীদ সালাম বরকত হল ছাত্রলীগের উদ্যোগে ক্যাম্পাস ও আশেপাশের এলাকায় অসহায় মানুষের মাঝে নিয়মিতভাবে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আমারসংবাদ/কেএস