Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

পরীক্ষায় দেখতে না দেয়ায় সহপাঠীকে মারধরের অভিযোগ

তিতুমীর কলেজ প্রতিনিধি

অক্টোবর ২৮, ২০২১, ০৬:৩০ পিএম


পরীক্ষায় দেখতে না দেয়ায় সহপাঠীকে মারধরের অভিযোগ

পরীক্ষায় দেখতে না দেওয়ায় সরকারি তিতুমীর কলেজের এক শিক্ষার্থীকে পিটিয়ে যখম করার অভিযোগ উঠেছে তারই এক সহপাঠীর বিরুদ্ধে। হামলার শিকার শিক্ষার্থীর নাম মো. হাবিবুর রহমান (হাবিব)। তিনি কলেজের ১৮-১৯ শিক্ষাবর্ষের ইসলামিক ইতিহাস ডিপার্টমেন্টের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে সরকারি বাঙলা কলেজে পরীক্ষা দিতে গিয়ে ভুক্তিভোগী শিক্ষার্থীর সাথে এমন ঘটনা ঘটে। এই ঘটনার পর আহত শিক্ষার্থী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ভুক্তিভোগী মোঃহাবিবুর রহমান আমার সংবাদকে বলেন, প্রায় প্রতি পরীক্ষায়ই আমার থেকে দেখে লেখে। আজও পরীক্ষায় দেখিয়েছি কিন্তু সে নিজেই ভুল উত্তর দিয়েছে। এরপর পরীক্ষা শেষ হওয়ার পর আমাকে আলাদা ডেকে নিয়ে থাপ্পড় ঘুষি দেয়। এরপর স্টিলের স্কেল দিয়ে যখম করে। 

ভুক্তিভোগী আরও বলেন, ঘটনার পর থেকে নানান জায়গা থেকে হুমকি-ধমকিও পাচ্ছি। সে ছাত্রলীগের রাজনীতি করে বলে দাবি করে।’

জানতে চাইলে অভিযুক্ত রাশেদুল ইসলাম সামি আমার সংবাদকে বলেন, ‘আমি কাউকে মারিনি। আমাকে ফাঁসানো হচ্ছে। এ ঘটনার সাথে আমি জড়িত না। ওর সাথে এমন কিছুই হয়নি। আমি ওর সাথে কথা বলছি। কেনো এমন করছে আমি জানি না।

তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া গণমাধ্যমকে বলেন, ‘যিনি হামলা করেছেন তিনি ছাত্রলীগের কর্মী দাবি করলেও তিনি আমাদের কেউ না। পদদারী কেউ হলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেবো। এ ধরনের ঘটনা নিন্দনীয়।

তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ জুয়েল মোড়ল বলেন বলেন, ‘ এমন ঘটনা আমি শুনিনি। সে ছাত্রলীগের কেউ না। আমরা তাকে চিনি না, ছাত্রলীগ করে কিনা তাও জানা নেই। এমননটা হয়ে থাকলে তবে তিতুমীর কলেজের জন্য এটা খুবই দুঃখজনক।