Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শাবিপ্রবিতে সোনালী ব্যাংকের গৃহঋণ বিতরণ শুরু

শাবিপ্রবি প্রতিনিধি

নভেম্বর ১৭, ২০২১, ১১:৪৫ এএম


শাবিপ্রবিতে সোনালী ব্যাংকের গৃহঋণ বিতরণ শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহ নির্মাণ ঋণ বিতরণ শুরু হয়েছে। এতে নাম প্রকাশে অনিচ্ছুক এক অধ্যাপককে ষাট লক্ষ টাকা বিতরণের মাধ্যমে এ কর্মসূচি শুরু হয়।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে এ গৃহঋণ কর্মসূচি শুরু হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংক শাবিপ্রবি শাখার ম্যানেজার মো. দিলশাদ আলী।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের দীর্ঘদিনের চাহিদার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও সোনালী ব্যাংকের যৌথ উদ্যোগে কর্মসূচির আওতায় গৃহঋণ বিতরণ শুরু হয়েছে। ইতোমধ্যে এ ঋণ নিতে ব্যাপক সাড়া পড়েছে।

এজন্য সার্বিক সহযোগিতা করায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সোনালী ব্যাংকের সিলেট অঞ্চলের জেনারেল ম্যানেজার মো. জামান মোল্লা, ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ এমরান উল্লাহসহ সংশ্লিষ্ট সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

উল্লেখ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাদের গ্রেড ভিত্তিক সিলিং অনুযায়ী আবাসিক গৃহ নির্মাণ খাতে (বাড়ি নির্মাণ, ফ্ল্যাট ক্রয়, জমিসহ তৈরি বাড়ি ক্রয়) সোনালী ব্যাংক শাবিপ্রবি শাখা থেকে স্বল্প সুদে এ ঋণ গ্রহণ করতে পারবেন।