Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

তিতুমীর কলেজের ছাত্রীনিবাসের বিদ্যুতের তার চুরি

নভেম্বর ২২, ২০২১, ১২:২০ পিএম


তিতুমীর কলেজের ছাত্রীনিবাসের বিদ্যুতের তার চুরি

রাজধানির সরকারি তিতুমীর কলেজের সিরাজ ছাত্রীনিবাস থেকে বিদ্যুৎ এর তার চুরি হওয়ার ঘটনা ঘটেছে। এতে কাল রাত থেকে এখনো বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে আছে পুরো হল। এতে ভোগান্তিতে পড়েছে হলে থাকা শিক্ষার্থীরা। 

রোবাবার (২১ নভেম্বর) দিবাগত রাত তিনটার দিকে এই চুরির ঘটনা ঘটে বলে জানা যায়। প্রায় ২৫-৩০ ফুট তার চুরি হয়েছে বলে ধারণা কর হচ্ছে। 

সিরাজ ছাত্রীনিবাসের এক শিক্ষার্থী জানায়, সাড়ে তিনটার দিকে উঠে আর কারেন্ট পাইনি, হয়তো তিনটার দিকে চুরি হয়েছে। সারাদিন ধরে কারেন্ট নেই। রান্নাবান্নায় সমস্যা। পরীক্ষা চলতেছে। সবার পরীক্ষা চলে।পড়াশোনার ক্ষতি হচ্ছে। 

সিরাজ ছাত্রীনিবাসের তত্বাবধায়ক রসায়ন বিভাগের প্রভাষক স্বান্তনা কর্মকার বলেন, রাতে এ চুরির ঘটনা ঘটেছে। এখন বিদ্যুতের লাইনের কাজ চলছে, দ্রুতই বিদ্যুৎ সংযোগ ঠিক হবে।

নিরাপত্তা কর্মীরা এর সাথে জড়িত কিনা জানতে চাইলে তিনি জানান, এ ব্যপারে তদন্ত কমিটি গঠন করা হবে। তারপর বোঝা যাবে কারা জড়িত।  

এ ব্যাপারে তিতুমীর কলেজ অধ্যক্ষ প্রফেসর মোসাঃ তালাত সুলতানা বলেন, সহকারী সুপার থেকে জানলাম এ ব্যাপারে। তাড়াতাড়ি তার সংযুক্ত করা হবে। এ ব্যাপারে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে, গার্ডদের ডাকাও হয়েছে।