Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

ইউরোপিয়ান ইউনিভার্সিটি'র বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কমিটি গঠন

ক্যাম্পাস প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২১, ০৩:০৫ পিএম


ইউরোপিয়ান ইউনিভার্সিটি'র বঙ্গবন্ধু ছাত্র পরিষদের কমিটি গঠন

ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ই নভেম্বর) বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মোঃ শাহীন রেজা ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রিন্স এই আংশিক কমিটির অনুমোদন দেন।

উক্ত কমিটিতে মোঃ ইয়াছিন মোল্লাকে সভাপতি এবং মোঃ ইউনুছ আলীকে বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক করা হয়েছে। বিশ্ববিদ্যালয় শাখা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নতুন কমিটির সহ-সভাপতি করা হয়েছে ৭ জনকে। তাঁরা হলেন- মোঃ হাসানুর বান্না, মোঃ সাব্বির হোসেন, মোঃ রিয়াজ, মোঃ ইরাম আল ইসলাম, খোরশেদ আলম জিতু, তারিক আজিজ ও আসাদুজ্জামান রবিন। রিপন, মাজহারুল আলম, আব্দুস সালাম, বাহউদ্দিন কবির, অপূর্ব বড়ুয়া, নিলয়কে উক্ত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

এ ছাড়া সাংগঠনিক সম্পাদক হয়েছেন মোঃ নাঈম হাসান, বিজয় আহমেদ শিমুল, আবির ইসলাম বাপ্পি, বিপ্রদাস হালদার, আরমান আলী, আবির হোসেন শান্ত, জিএম শহীদুল ইসলাম। এছাড়াও দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন নিশা আক্তার, উপ দপ্তরে ফারুক আহমেদ, প্রচারে সুলতানা, উপ প্রচার তনু ঘোষ, আইন বিষয়ক সম্পাদক ইশরাত আরা শোভা, উপ আইন বায়জীদ খান, অর্থ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহানুর রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ পারভেজ ইমন, বিষয়ক সম্পাদক মোছাদ্দেক আহমেদ অনিক।

এদিকে সমস্ত চাওয়া-পাওয়ার ঊর্ধ্বে উঠে ত্যাগের মনোভাব নিয়ে সংগঠনের আদর্শ সমুন্নত রেখে সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করার প্রত্যাশা করেন নবগঠিত কমিটির সভাপতি মোঃ ইয়াছিন মোল্লা। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তাঁর আদর্শ বুকে ধারণ করে ছাত্র সমাজের কল্যাণে কাজ করে যাবো। কেন্দ্রীয় সংসদের নির্দেশে দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে সংগঠনকে আরও শক্তিশালী করে এগিয়ে যাবো।