Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

শিক্ষক-কর্মকর্তাদের নিয়ে শাবি প্রেসক্লাবের 'মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ'

শাবিপ্রবি প্রতিনিধি

নভেম্বর ২৩, ২০২১, ১০:৫০ এএম


শিক্ষক-কর্মকর্তাদের নিয়ে শাবি প্রেসক্লাবের 'মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ'

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক, কর্মকর্তা ও সাংবাদিকদের নিয়ে ‘মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ-২০২১’ এর আয়োজন করেছে শাবি প্রেসক্লাব। 

মঙ্গলবার দুপুর ১২টা থেকে অনলাইনে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে। যা চলবে আগামী ২৭ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত।

https://sustpressclub.org/events/27 এর মাধ্যমে প্রতিযোগিরা রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- লুডু একক, লুডু দ্বৈত, ক্যারাম একক, ক্যারাম দ্বৈত, কার্ডের মধ্যে কলব্রিজ ও মেরিজ-২৯, ডার্ট, ফুটবল শুটিং, ব্যাডমিন্টন একক, ব্যাডমিন্টন দ্বৈত ইত্যাদি। এদিকে একজন প্রতিযোগী একক ও দ্বৈত উভয় ধরণের ইভেন্ট মিলে সর্বমোট ৫টি খেলায় অংশগ্রহণ করার সুযোগ পাবেন। এতে অংশগ্রহণকারীদের কোন ধরণের এন্ট্রি ফি পরিশোধ করতে হবে না।  

শাবি প্রেসক্লাব আয়োজিত ‘মুজিবশতবর্ষ ক্রীড়া সপ্তাহ-২১’ এর সার্বিক সহযোগিতায় থাকবেন ‘শাবি শিক্ষক সমিতি’ ও ‘শাবি অফিসার্স এসোসিয়েশন’। খেলা পরিচালনা করবেন বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্রীড়া সংগঠন ‘স্পোর্টস সাস্ট’।
 
সার্বিক বিষয়ে ‘মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ’র আহ্বায়ক হাসান নাঈম বলেন, দীর্ঘদিন ধরে ক্যাম্পাস বন্ধ থাকার ফলে মুজিব শতবর্ষের প্রোগ্রামগুলো সম্পন্ন করা সম্ভব হয়নি। তাই ক্যাম্পাস খোলার পর আমরা এই প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছি। এতে সর্বমোট ১০টি ইভেন্ট থাকছে। 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে শিক্ষক, কর্মকর্তা ও সাংবাদিকদের কোন ধরনের এন্ট্রি ফি পরিশোধ করতে হবে না। এই প্রতিযোগিতা সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।  

আমারসংবাদ/এআই