Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ঢাবিতে প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকায় ছাত্রদলের জুতা নিক্ষেপ

ঢাবি প্রতিনিধি 

ডিসেম্বর ৬, ২০২১, ০২:৪৫ পিএম


ঢাবিতে প্রতিমন্ত্রী মুরাদের কুশপুত্তলিকায় ছাত্রদলের জুতা নিক্ষেপ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে আজ সন্ধ্যায় তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানের কুশপুত্তলিকা তৈরি করে তাতে জুতা নিক্ষেপ করেছে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

জানা যায়, সম্প্রতি  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়ে কটুক্তি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের নারী শিক্ষার্থীদের নিয়ে অশালীন বক্তব্য দেওয়ার কারণে আজ সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা বাংলাদেশ সরকারের তথ্য প্রতিমন্ত্রী এবং জামালপুর জেলার সরিষাবাড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসানের কুশপুত্তলিকা তৈরি করে তাতে জুতা নিক্ষেপ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবের মেয়ে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেত্রী, গত ডাকসু নির্বাচনে ছাত্রদল মনোনীত প্যানেলের  কমনরুম এবং ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক কানেতা ইয়ালাম লাম, ছাত্রদল নেত্রী মনসুরা আলম এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমাম আল নাসের মিশুক প্রমূখ। 

এ বিষয়ে ছাত্রদল নেত্রী কানেতা ইয়ালাম লাম জানান, তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কটুক্তি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের নারী শিক্ষার্থীদের নিয়ে অসংলগ্ন ও অশালীন বক্তব্য দেওয়ার কারণে আমরা আজ তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানের কুশপুত্তলিকা তৈরী করে তাতে জুতা নিক্ষেপ করেছি।

আমারসংবাদ/কেএস