Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

হাবিপ্রবিতে একদিনে নতুন ডিন পেলো দুই অনুষদ

জানুয়ারি ১৮, ২০২২, ০৭:৩৫ এএম


হাবিপ্রবিতে একদিনে নতুন ডিন পেলো দুই অনুষদ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদে নতুন ডিন হিসাবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক মোঃ মেহেদী ইসলাম এবং বিজনেস স্টাডিজ অনুষদে ডিন হিসাবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক রাফিয়া আখতার।

সোমবার (১৭ ডিসেম্বর) হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামানের অনুমোদনক্রমে এবং রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত পৃথক পৃথক দুইটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন ডিনের দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ধন্যবাদ জানিয়ে অধ্যাপক মো. মেহেদী ইসলাম বলেন, ডিনের দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের একটি রুটিন দায়িত্ব। আমি কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদকে এগিয়ে নিতে আমার দায়িত্ব ও কর্তব্য সমূহ যথাযথ পালনের সর্বোচ্চ চেষ্টা করবো।

অন্যদিকে বিজনেস স্টাডিজ অনুষদের নবনিযুক্ত ডিন অধ্যাপক রাফিয়া আখতার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিজনেস স্টাডিজ অনুষদের ডিনের মতো এত গুরু দায়িত্ব পেয়ে আমি উচ্ছ্বাসিত। আমি শিক্ষার্থীবান্ধব এই অনুষদকে এগিয়ে নিতে কাজ করে যাবো। এবং সেজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি। 

প্রসঙ্গত, বিজ্ঞপ্তির অফিস আদেশ অনুযায়ী আগামী ১৮ জানুয়ারি ২০২২ থেকে অধ্যাপক মো. মেহেদী ইসলাম ও অধ্যাপক রাফিয়া আখতার ডিন হিসেবে তাদের দায়িত্ব পালন করবেন।