Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

বিশ্ববিদ্যালয়ের পাশেই ছিনতাইয়ের কবলে কুবি শিক্ষার্থী

কুবি প্রতিনিধি:

জানুয়ারি ২৮, ২০২২, ০৩:০০ পিএম


 বিশ্ববিদ্যালয়ের পাশেই ছিনতাইয়ের কবলে কুবি শিক্ষার্থী

ক্যাম্পাস সংলগ্ন সালমানপুর এলাকায় ছিনতাইয়ের কবলে পড়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) তিন শিক্ষার্থী। এসময় চলন্ত মোটরসাইকেল থেকে টান দিয়ে এক শিক্ষার্থীর মোবাইল নিয়ে সটকে পড়ে ছিনতাইকারীরা।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে সালমানপুরের ইসমাইল খান মঞ্জিলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী ও সিসি ফুটেজ সূত্রে জানা যায়, পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী তার দুই বান্ধবীকে নিয়ে মেস থেকে বের হয়। এসময় হাজী ভিলার দিক থেকে দ্রুত ছুঁটে আসা বাইকে থাকা দুইজন ছিনতাইকারী শিক্ষার্থীর হাতে থাকা মোবাইল কেড়ে নেয়। পরে দ্রুত পালিয়ে যায় ছিনতাইকারীরা।

ভোক্তভোগী শিক্ষার্থী বলেন, আমরা তিনজন সকালে ক্যাম্পাসের যাওয়ার জন্য বের হয়। এসময় আমার হাতে মোবাইল ছিল। আমরা বুঝে উঠার আগেই সামনের দিক থেকে একটি মোটর বাইক দ্রুত গতিতে এসে মোবাইল নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে প্রক্টর স্যার ও কোটবাড়ি পুলিশ ফাড়িঁতে জানানো হয়েছে। দুইজন পুলিশ এসে পর্যবেক্ষণ করে গেছেন। আমরা এখন সদর দক্ষিণ থানায় জিডি করব।

কুমিল্লা সদর দক্ষিণের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, বিষয়টি সম্পর্কে জেনেছি। জিডি করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে।

এবিষয়ে প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ছিনতাইয়ের বিষয়টি আমি অবগত হয়েছি। কোটবাড়ি পুলিশ ফাড়িঁর সাথে কথা হয়েছে। সিসি ফুটেজ সংগ্রহ করে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি। আশা করছি পুলিশ প্রশাসন সহযোগিতা করবে।

এ ঘটনায় তদন্তের দায়িত্ব পাওয়া কোটবাড়ী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মাববুব হোসেন বলেন, খবর পেয়ে আমরা স্থানটি পরিদর্শন করেছি। ছিনতাইকারীদের বিষয়ে খোঁজ খবর নিয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/এমএস