Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

হ্যা‌পি‍‍`র পাশে বাঙলা কলেজ ছাত্রলীগ

বাঙলা কলেজ প্রতিনিধি 

বাঙলা কলেজ প্রতিনিধি 

মে ১৩, ২০২২, ০৬:২১ পিএম


হ্যা‌পি‍‍`র পাশে বাঙলা কলেজ ছাত্রলীগ

সরকা‌রি বাঙলা কলেজের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হ্যা‌পি খানমের ক্যান্সার ও টিউমার চি‌কিৎসায় পাশে দা‌ড়িয়েছে বাঙলা কলেজ ছাত্রলীগ। 

ছাত্রলীগ নেতারা জানান, এক সপ্তাহ ক্যাম্পেইনের মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের থেকে চিক‌িৎসার টাকা তুলে হ্যা‌পির প‌রিবারের কাছে হস্তান্তর কর‌া হবে। 

আগামী বুধবার (১৮ মে) পর্যন্ত সাধারণ শিক্ষার্থী, শিক্ষক ও ‌বি‌ভিন্ন বিভাগ থেকে চি‌কিৎসার টাকা সংগ্রহ করা হবে। প্রয়‌োজনে আবারও এরকম উদ্যোগ নেওয়া হবে বলেও জানান তারা।

বাঙলা কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক হ‌া‌বিবুর রহমান বলেন, হ্যাপি খানম দীর্ঘদিন ধরে ক্যান্সার ও জটিল টিউমার রোগে আক্রান্ত। আমরা সাত দিনের ক্যাম্পেইনের মাধ্যমে চিকিৎসার জন্য যতটুকু সম্ভব সাহায্য করবো। ক্যাম্পেইনের প্রথম দিনে আমরা সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে ১৫,০০০ টাকা সংগ্রহ করেছি। আমাদের এই কার্যক্রম আগামী বুধবার পর্যন্ত চলমান থাকবে। পরবর্তীতে সাধারণ শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় আমরা বাঙলা কলেজ ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

শ‌রিফুল ইসলাম সাগর বলেন, বিকেলেও আমাদের ক্যাম্পেইন চলবে। বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে যেভাবে সাধারণ শিক্ষার্থীদের পাশে দাঁড়ায়, বাঙলা ক‌লেজ ছাত্রলীগও সর্বদা সে আদর্শ ধারণ করে সাধারণ শিক্ষার্থীদের প্র‌তি সাহায্যের হাত ব‌া‌ড়িয়ে দেয়। একজন ছাত্রলীগ‌ের কর্মী হিসেবে এরকম উদ্যোগের অংশীদ‌া‌রিত্ব হতে পেরে আ‌মি গ‌র্বিত। ছাত্রলীগের আদর্শ ধারণ করে আমি সবসময় ছাত্র ছাত্রীদের পাশে থাকতে চাই মানুষের জন্য ভাল কাজ করতে চাই। 
   
আমারসংবাদ/কেএস