Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

রাষ্ট্রপতির পুত্রের গাড়িচালককে মারধর: জবি ছাত্রলীগের কমিটি স্থগিত

আরমান হাসান, জবি প্রতি‌নি‌ধি

আরমান হাসান, জবি প্রতি‌নি‌ধি

জুলাই ১, ২০২২, ০৬:১৯ পিএম


রাষ্ট্রপতির পুত্রের গাড়িচালককে মারধর: জবি ছাত্রলীগের কমিটি স্থগিত

বাংলাদেশ ছাত্রলীগের 'সুপার ইউনিট' খ্যাত জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই)  বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ , জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হলো।

রাষ্ট্রপতির পুত্রের গাড়িচালককে মারধরের ঘটনায় জবি ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের একাধিক শীর্ষ নেতা। 

জানা যায়, গত ২৬ জুন রাষ্ট্রপতির ছেলের গাড়িচালক সাড়ে সাতটার দিকে বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির নাতিকে টিউশনিতে দিয়ে ফেরার পথে ওয়ারীর টিপু সুলতান রোড দিয়ে যাচ্ছিলেন। এসময় ফোনে কথা বলতে বলতে রাস্তা পার হচ্ছিলেন জবির সঙ্গীত বিভাগের শিক্ষার্থী কৌশিক। তিনি হর্ন দেওয়ায় ক্ষিপ্ত হন কৌশিক। গাড়ির সামনে এসে চালকের সঙ্গে দুর্ব্যবহার করেন, গাড়ির পেছনে লাথি দেন। 

চালক ওই তরুণের পরিচয় জানতে গাড়ি পার্ক করে নামলে তিনি ফোন করে আরও কয়েকজনকে ডেকে এনে তাঁকে মারধর করেন। আত্মরক্ষার্থে চালক চিৎকার করলে তরুণেরা তাঁকে হত্যার হুমকি দিয়ে চলে যান। পরে কর্মস্থলে ফিরে সহকর্মীদের সঙ্গে পরামর্শ করে থানায় মামলা করেন। 

উল্লেখ্য, গত ০১ জানুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটিতে ইব্রাহিম ফরাজিকে সভাপতি এবং আকতার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।

আমারসংবাদ/এআই

Link copied!