Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

চবিতে আবাসিক হলে সিট পাচ্ছে শিক্ষার্থীরা

চবি প্রতিনিধি

চবি প্রতিনিধি

সেপ্টেম্বর ২০, ২০২২, ০৯:৪০ পিএম


চবিতে আবাসিক হলে সিট পাচ্ছে শিক্ষার্থীরা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অনাবাসিক শিক্ষার্থীদের জন্য নির্ধারিত সকল আবাসিক হলের শূন্য আসনগুলো পূরণের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) চবির প্রক্টর অফিস থেকে “চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য নির্ধারিত আবাসিক হলসমূহে শূন্য আসনে বরাদ্দ সংক্রান্ত বিজ্ঞপ্তি” প্রকাশে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগ্রহী শিক্ষার্থীরা সংযুক্ত হল অফিস থেকে ১০০ টাকার আবেদনপত্র কিনে আগামী ২২ সেপ্টেম্বর হতে ২১ অক্টোবর তারিখের মধ্যে জামা দিতে হবে।

প্রক্টর স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যেসব শিক্ষার্থী হলে অবস্থানের জন্য সাময়িক, বিশেষ ও দ্বৈতাবাসিক অনুমতি পেয়েছে তারাও আবেদন করতে পারবে। তবে আসন বরাদ্দের পর পূর্বে অনুমতিপ্রাপ্ত এসব শিক্ষার্থীদের বরাদ্দ বাতিল হয়ে যাবে। একইসাথে, নির্দিষ্ট সময়ে প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন ফরম জমা না দিলে আবেদনটি বাতিল করা হবে।

শিক্ষার্থীদের সর্তকতায় বলা হয়, আসন বরাদ্দের পর আবাসিক হল পরিদর্শনে যাবেন বিশেষ পরিদর্শক টিম এবং যেকোনো সময় তল্লাশি চালাবে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বরাদ্দ ছাড়া হলে অবৈধভাবে অবস্থানকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এসএম

Link copied!