Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ছাত্রলীগের জাতীয় সম্মেলনের ফর্ম বিতরণ শুরু

ঢাবি প্রতিবেদক

ঢাবি প্রতিবেদক

নভেম্বর ৩০, ২০২২, ০৪:৫৩ পিএম


ছাত্রলীগের জাতীয় সম্মেলনের ফর্ম বিতরণ শুরু

বাংলাদেশ ছাত্রলীগের ৩০ তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) থেকে আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ফর্ম বিরতরণ কার্যক্রম।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ছাত্রলীগের ৩০তম সম্মেলনের জন্য গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার রেজাউল করিম সুমন, নির্বাচন কমিশনার আশরাফুল ইসলাম লিটন ও শামস-ঈ-নোমান সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে ফর্ম সহ সকল কাগজপত্র ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আগামী ৬ ডিসেম্বর, ২০২২, বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের ৩০ নভেম্বর (বুধবার) হতে আগামী ৩ ডিসেম্বর (শনিবার ) পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের অনলাইন কমিউনিটি ওয়েবসাইট (https://bsl.community) থেকে ফরম সংগ্রহ করে প্রয়োজনীয় তথ্যাদি ও কাগজপত্র সংযুক্ত করে নির্বাচন কমিশন বরাবর জমা দেওয়ার জন্য আহ্বান জানানো হলো।’

উল্লেখ্য, আগামী ৮ ও ৯ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন বাস্তবায়নের লক্ষ্যে ১৫টি উপ-কমিটি ও নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এখানে ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম সুমনকে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।

এআই

 

Link copied!