Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ডিইউডিএস’র সভাপতি মাসুম সম্পাদক ফুয়াদ

ঢাবি প্রতিনিধি

ঢাবি প্রতিনিধি

ডিসেম্বর ২৬, ২০২২, ০৭:২৮ পিএম


ডিইউডিএস’র সভাপতি মাসুম সম্পাদক ফুয়াদ

ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (ডিইউডিএস) ২০২২-২৩ সেশনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. মাহবুবুর রহমান মাসুম এবং ফুয়াদ হোসেন।

সোমবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টা থেকে ভোট প্রদানের মাধ্যমে নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদকে নির্বাচিত করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠনের ভোটাররা। এসময় বিশ্ববিদ্যালয়ের ১৭টি হলের ১৭ জন ভোটার ভোট প্রদান করেন।

উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির চিফ মডারেটর মাহবুবা নাসরীন এবং পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির মডারেটর তাওহিদা জাহান। নির্বাচন শেষে দুপ‌ুরে ফলাফল ঘোষণা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সদ্য সাবেক সভাপতি‌ এবং নির্বাচন কমিশনার শেখ মো. আরমান।

নবনির্বাচিত সভাপতি মো. মাহবুবুর রহমান মাসুম ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের ছাত্র এবং বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাবের সাধারণ সম্পাদক‌ ছিলেন। অন্যদিকে সাধারণ সম্পাদক ফুয়াদ হোসেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৭-১৮ সেশনের ছাত্র এবং হাজী মুহম্মদ মুহসীন হল ডিবেটিং ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি ১৯৮২ সালে প্রতিষ্ঠিত হয়। সর্বশেষ ২০২১-২২ সেশনে ডিইউডিএস সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন শেখ মোহাম্মদ আরমান  মাকসুদা আক্তার তমা।

কেএস 

Link copied!