Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

পবিপ্রবিতে ইন্টার্নশিপ ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

পবিপ্রবি প্রতিনিধি

পবিপ্রবি প্রতিনিধি

জুন ৯, ২০২৩, ০৭:২১ পিএম


পবিপ্রবিতে ইন্টার্নশিপ ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বরিশাল কাম্পাসে  (এএনএসভিএম অনুষদ ক্যাম্পাস) এনিম্যাল হাজবেন্ড্রি ডিগ্রির ২০১৭-১৮ সেশনের ইন্টার্নশিপ ওরিয়েন্টেশন প্রোগ্রাম বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে চেয়ারপার্সন ছিলেন অনুষদীয় ডিন প্রফেসর ড. ফয়সল কবির।

চলমান অনুষ্ঠানে ইন্টার্ন শিক্ষার্থীদের ইন্টার্নশিপ আইডি কার্ডসহ এসিআই এনিম্যাল জেনেটিক্সের সহযোগিতায় তাদের ব্যাগ, গামবুটসহ অন্য সৌজন্য উপহার প্রদান করা হয়।

এবছর মোট ৫৭ জন শিক্ষার্থী ইন্টার্নশিপে যাচ্ছেন। সার্বিক দায়িত্বে রয়েছেন ৫ জন শিক্ষক। ইন্টার্ন আহ্বায়ক হিসেবে রয়েছেন উক্ত অনুষদের ডিন ও জেনারেল এনিম্যাল সায়েন্স এন্ড এনিম্যাল নিউট্রিশন বিভাগের প্রফেসর ড. ফয়সল কবির, ইন্টার্ন সদস্য সচিব হিসেবে রয়েছেন পোল্ট্রি সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রদীপ কুমার সরকার, সদস্য হিসেবে আছেন জেনারেল এনিম্যাল সায়েন্স এন্ড এনিম্যাল নিউট্রিশন বিভাগের প্রফেসর ড. মো. মনিরুজ্জামান মনির ও জেনেটিক্স ও এনিম্যাল ব্রিডিং বিভাগের প্রফেসর ড. কাজী শারমীন আক্তার।

এ সময় উপস্থিত শিক্ষকগণ নবীন গ্রাজুয়েট শিক্ষার্থীদের উদ্দেশ্যে নানাবিধ দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন, সেই সাথে মাঠ পর্যায়ে কোন কাজগুলো বেশি গুরুত্বপূর্ণ তার সংক্ষিপ্ত আলোচনাসহ শিক্ষার্থীদের সফলতা কামনা করেন।

এইচআর

Link copied!